প্রথমে মিচিগান স্টেট ইউনিভার্সিটির অ্যাকাডেমিক বিল্ডিং বার্কে হলে গুলি চলে। পরে ফের এক দফা গুলি চলে ইউনিভার্সিটির ইউনিয়ন বিল্ডিংয়ে।

মার্কিন মুলুকে ফের বন্দুকবাজের হানা। মিচিগান স্টেট ইউনিভার্সিটির (Michigan State University) মেইন ক্যাম্পাসে সোমবার রাতে গুলি চালায় এক ব্যক্তি। বন্দুকবাজের (Gunman) তাণ্ডবে অন্তত তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। জখম হয়েছেন আরও অন্তত পাঁচ জন। এই ঘটনার বেশ কয়েক ঘণ্টা পরে ওই বন্দুকবাজেরও গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে পুলিশ অনুমান করছে, ওই ব্যক্তি এলোপাথারি গুলি চালানোর পর নিজেও গুলি করে আত্মঘাতী হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের তরফে জানানো হয়েছে, দুটি পৃথক জায়গায় গুলি চলেছিল। প্রথমে মিচিগান স্টেট ইউনিভার্সিটির অ্যাকাডেমিক বিল্ডিং বার্কে হলে গুলি চলে। পরে ফের এক দফা গুলি চলে ইউনিভার্সিটির ইউনিয়ন বিল্ডিংয়ে।


স্থানীয় সময় অনুযায়ী, সোমবার রাত প্রায় ৮টা নাগাদ গুলি চলার ঘটনাটি ঘটে। তারপর উভয় জায়গা থেকেই মৃত ও আহতদের উদ্ধার করা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সম্ভব্য হামলার বিষয়ে কিছুই জানত না। আহত পাঁচজনকে ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, তাঁদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর। যে তিনজনের মৃত্যু হয়েছে, তাঁদের মধ্যে দুই জনের দেহ পাওয়া যায় বার্কে হল থেকে এবং অপর এক জনের দেহ পাওয়া যায় ইউনিয়ন বিল্ডিং থেকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours