মেদিনীপুর যাওয়ার পথে উলুবেড়িয়া জোড়া কলতলার কাছে মুম্বই রোডে একটি হনুমান বিধায়কের গাড়ির সামনে পড়ে যায় বলে খবর। ব্যাপক উত্তেজনা ছড়ায় ওই এলাকায়।


দুর্ঘটনার কবলে মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়ার (June Malia) গাড়ি। বুধবার সাড়ে তিনটা নাগাদ বিধায়ক জুন মালিয়া কলকাতা (Kolkata) থেকে মেদিনীপুর যাওয়ার পথে উলুবেড়িয়ার জোড়া কলতলার কাছে মুম্বই রোডে একটি হনুমান বিধায়কের গাড়ির সামনে পড়ে যায়। মুহূর্তেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন গাড়ির চালক। ঘুরে যায় গাড়ির মুখ। তবে বিধায়কের তেমন কিছু ক্ষতি হয়নি বলে জানা যাচ্ছে। ডিভাইডার টপকে গাড়ি কলকাতামুখী রাস্তায় চলে আসে। গাড়ির চারটি টায়ার ফেটে যায়। সেই আওয়াজেই ছুটে আসেন আশেপাশের লোকজন। ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।



ঘটনা প্রসঙ্গে গাড়ির চালক শিবেন্দ মালিয়া বলেন, “সামনে পাইলট কার ছিল। তা থেকে কয়েক মিটার দূরে যাচ্ছিলাম আমরা। বিধায়ক গাড়ির সামনে চালকের পাশের আসনে বসেছিলেন। পিছনের আসনে সিকিউরিটি গার্ডেরা ছিলেন। আচমকা রাস্তায় এই কাণ্ড ঘটে গেল।” প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার প্রশাসনিক সভা করার জন্য বুধবারই রওনা দিয়েছেন মেদিনীপুরের উদ্দেশ্যে। সেখানেই জুনের যাওয়ার কথা ছিল।

এদিকে যে সময় দুর্ঘটনাটি ঘটে তখন গাড়ির গতি ৮০ থেকে ৯০ কিলোমিটার বেগে ছিল বলে জানা যাচ্ছে। উলুবেড়িয়ার জোড়া কলতলার কাছে মুম্বই রোডে হঠাৎ একটি হনুমান লাফিয়ে গাড়ির সামনে পড়ে। তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন গাড়ির চালক। গাড়িটি ডিভাইডার টপকে কলকাতামুখী রাস্তায় চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশের কর্তারা। অভিনেত্রীকে পুলিশই তাঁদের গাড়ি করে বাগনান থানার অন্তর্গত একটি রিসর্টে এ নিয়ে যান। পুলিশ কর্তারা জানিয়েছেন আপাতত সুস্থ আছেন অভিনেত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours