জানা গিয়েছে, ওই নেতা বিজেপির রাজ্য কমিটির সদস্য। ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের হয়। ওই নেতাকে মারধরে জড়িত থাকার অভিযোগ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


তামিলনাড়ুর চেঙ্গালপাট্টু। সেখানে নাকি গাঁজা বিক্রির রমরমা ছিল। পুলিশের চোখের আড়ালেই চলত সেই গাঁজার ব্যবসা। স্থানীয় এক বিজেপি নেতা গাঁজা বিক্রির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন। গাঁজা বিক্রির বিষয়টি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন। এতেই ক্ষেপে যান ওই এলাকার গাঁজা বিক্রি এবং গাঁজা সেবনকারীরা। গাঁজার বিষয়টি নিয়ে সরব হওয়ায় কয়েক জন ব্যক্তি ওই বিজেপি নেতাকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। মেরে তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়, হাত ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। আহত অবস্থায় ওই বিজেপি নেতাকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। তামিলনাড়ু বিজেপির প্রধান ওই স্থানীয় নেতার সঙ্গে দেখা করেছেন। এবং তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন। জানা গিয়েছে, ওই নেতা বিজেপির রাজ্য কমিটির সদস্য। ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের হয়। ওই নেতাকে মারধরে জড়িত থাকার অভিযোগ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


আক্রান্ত বিজেপি নেতার নাম ধনশেখর। তিনি থিরুকাজুকুন্দ্রামের বাসিন্দা। সম্প্রতি একটি ভিডিয়ো তিনি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে এক ব্যক্তি চেঙ্গালপাট্টু এলাকায় গাঁজা বিক্রির রমরমা নিয়ে বলছিলেন। কত টাকা দিয়ে গাঁজা পাওয়া যায়, সে কথাও জানাচ্ছিলেন ওই ব্যক্তি। এর পর গাঁজা বিক্রির ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ওই বিজেপি নেতা। এর পর গাঁজা বিক্রেতার পরিবারের লোকেদের রোষের মুখে পড়েন ধনশেখর।

সম্প্রতি নিজের গাড়িতে চড়ে যাচ্ছিলেন ধনশেখর। সে সময় কানাকোয়লি কোট্টাই এলাকার কয়েক জন দুষ্কৃতী তাঁর পথ আটকায় বলে অভিযোগ। এর পর বেধড়ক মারধর করা হয় ওই নেতাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতেই পড়ে ছিলেন ধনশেখর। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। সেখানে তাঁকে পরে দেখতে আসেন সে রাজ্যের বিজেপি নেতৃত্বরা। পুলিশ অভিযোগ দায়ের হওয়ার পর ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours