ক্যাপশনে তিনি লিখেছেন, "আমার মা (রেস্ট ইন পিস) এবং আমার বাবা"। ছবিটি পুরনো এবং খুবই সুন্দর।

অভিনেতা সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা। কিন্তু অনেক বছর আগে তিনি বিয়ে করেছিলেন রিচা শর্মাকে। তাঁদের কন্য়া সন্তান জন্ম নেয়। এবং সেই কন্যা সন্তানের নাম ত্রিশলা। বাবা সঞ্জয় ও মা রিচার পুরনো দিনের একটি ছবি শেয়ার করেছেন তারকা সন্তান। অনেক বছর আগেই রিচার মৃত্যু হয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি দেখার পর সকলেই ভালবাসা জানিয়েছেন। ছবি শেয়ার করে তাতে ত্রিশলা লিখেছেন, “একটি ছবি তুমি ভালবাসো, কিন্তু সেটা তুমি নও।” ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার মা (রেস্ট ইন পিস) এবং আমার বাবা”। ছবিটি পুরনো এবং খুবই সুন্দর।


তারকা সন্তান হয়েও অভিনয়কে বেছে নেননি ত্রিশলা। তিনি সাইকোথেরাপি করেন। মানসিক স্বাস্থ্য নিয়ে মাঝেমধ্য়েই কথা বলতে শোনা যায় তাঁকে। ইনস্টাগ্রামেও তিনি নিজের বক্তব্য রাখেন এই বিষয়ে। আস্ক মি এনিথিং (Ask Me Anything) নামের একটি শো হোস্ট করেন ত্রিশলা।

২০১৯ সালে তাঁর প্রেমিকের মৃত্যুর পর মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন ত্রিশলা। সেই যন্ত্রণার কথাও তিনি ব্যক্তি করেছিলেন নিজে মুখে। যন্ত্রণা ভুলতে তাঁকে থেরাপিস্টের কাছে যেতে হয়েছিল।

একবার এক সাক্ষাৎকারে ত্রিশলা বলেছিলেন, “আমি এখনও এই যন্ত্রণার মোকাবিলা করছি। কিন্তু অনেক সাহায্য পেয়েছি পরিবর্তে। করোনার পর আমাদের সাপোর্ট গ্রুপগুলি ভার্চুয়াল হয়ে গিয়েছে। আমি আমার পরিবার ও বন্ধুদের সঙ্গেও সময় কাটাই। সোল সার্চিং করি খুব।” প্রেমিকের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন ত্রিশলা।

১৯৮৭ সালে বিয়ে করেন সঞ্জয় এবং রিচা। পরের বছরই ত্রিশলার জন্ম হয়। তাঁর এখন ৩৪ বছর বয়স। বিয়ের দু’বছর পর ব্রেন টিউমারে আক্রান্ত হন রিচা। ১৯৯৬ সালে তিনি মারা যান। তারপর মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁর দাদু-দিদার কাছে মানুষ হন ত্রিশলা। সেখানেই থাকেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours