প্রয়োজনে যদি তাঁকে আবার ডাকা হয়, তাহলে নীলাদ্রি শেখর দানা আবারও আসবেন বলেও জানান। বিধায়কের কথায়, "যদি আমাকে হাজার বার ডাকা হয়, আমি হাজার বার আসব।"

প্রায় পৌনে আট ঘণ্টা সিআইডির জিজ্ঞাসাবাদ সামলে ভবানী ভবন থেকে বেরোলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা । আজ সকাল ১১ টায় তাঁকে হাজিরা দিতে বলা হয়েছিল। সেই মতো নির্ধারিত সময়ের আগেই পৌঁছে যান তিনি। মঙ্গলবার বেলা ১০ টা ৫৫ মিনিট নাগাদ তিনি ভবানী ভবনে পৌঁছান। বেলা ১১টা থেকে জিজ্ঞাসাবাদের পর্ব শুরু হয়। প্রায় পৌনে আট ঘণ্টা পরে সন্ধে ৬ টা ৪০ মিনিট নাগাদ ভবানী ভবন থেকে তিনি বেরোন। সিআইডি জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে তিনি জানান, রাজনৈতিক প্রতিহিংসার জন্য তাঁকে হয়রানি করা হচ্ছে। যদিও কী কী বিষয়ে এদিন তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, সেই বিষয়ে বিশেষ কিছু বলতে চাননি নীলাদ্রিশেখর দানা।

পাশাপাশি তিনি এও জানান, সিআইডি তাঁর সঙ্গে যথেষ্ট সহযোগিতা করছে এবং তিনিও সিআইডির সঙ্গে সহযোগিতা করছেন। প্রয়োজনে যদি তাঁকে আবার ডাকা হয়, তাহলে তিনি আবারও আসবেন বলেও জানান। বিধায়কের কথায়, “যদি আমাকে হাজার বার ডাকা হয়, আমি হাজার বার আসব।” তবে এই বিষয়ে দলীয় স্তরে কোনও মন্তব্য করতে চাননি তিনি। তিনি বলেন, “এই বিষয়ে যা বলার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলবেন।” এদিকে সিআইডি সূত্রে খবর, ফের বিজেপি বিধায়ককে ডাকা হতে পারে।

নীলাদ্রিশেখর দানা বলেন, “দুটি বিষয় রয়েছে। একটি বিচারবিভাগীয় এবং দ্বিতীয় হল রাজনীতি। সিআইডি আমাকে সহযোগিতা করছে, আমিও সহযোগিতা করেছি। যদি আমাকে হাজার বার ডাকা হয়, আমি আসব। আমার কোনও আপত্তি নেই। যদি আমাকে ডাকে আমি নিশ্চিতভাবে আসব। বিচারাধীন বিষয়ে যা বলার আমার আইনজীবী বলবেন।” মানিক ভট্টাচার্যকে গ্রেফতারির পর তাঁকে জিজ্ঞাসাবাদ… এই বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপি বিধায়কের সাফ বক্তব্য, “সবাই বুঝতে পারছে, আপনারাও বুঝতে পারছেন। আমি মুখ দিয়ে কিছু বলব না। অপেক্ষা করুন। সব বলা যাবে।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours