একটি রেস্তোরাঁয় মা, শানায়া ও মাহিপের সঙ্গে খেতে গিয়েছিলেন সুহানা। সেখানেই বরিহার সঙ্গে দেখা হয় তাঁর।

দুবাইয়ে একজনের সঙ্গে ছবি তোলার জন্য ভাইরাল হয়েছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। মা গৌরী, প্রিয় বান্ধবী শানায়া কাপুর ও তাঁর মা মাহিপ কাপুরের সঙ্গে দুবাই বেড়াতে গিয়েছেন সুহানা। সেখানে তাঁর এক অনুরাগীর সঙ্গে ছবি তোলেন সুহানা। এবং মজার বিষয় সুহানার সেই অনুরাগীকে দেখতে একেবারে তাঁরই মতো। মেয়েটি দুবাইয়ের বাসিন্দা। সকলে তাঁকে সুহানার ‘হমশকল’ বলেন। মেয়েটির নাম বরিহা। দুবাইয়ের একজন বিখ্যাত ইনস্টাগ্রাম ইনফ্লুয়েঞ্জার তিনি। একটি রেস্তোরাঁয় মা, শানায়া ও মাহিপের সঙ্গে খেতে গিয়েছিলেন সুহানা। সেখানেই বরিহার সঙ্গে দেখা হয় তাঁর।

সুহানাকে দেখার পরই বরিহা তাঁর কাছে গিয়ে হাজির হন। সুহানার সঙ্গে ছবিও তোলেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে মজার একটি ক্যাপশনও লিখেছেন বরিহা। সেখানে তিনি লিখেছেন, “আমার হমশকল সুহানার সঙ্গে দেখা হল শেষমেশ। দেখুন আমাদের। যাঁরা আমাকে সুহানার ছবি পাঠাতে থাকেন, তাঁরা এবার তুলনা করুন আমাদের।”

বরিহার এই পোস্ট ভয়ানক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন লিখেছেন, এক বোনের সঙ্গে আর এক বোনের দেখা হয়েছে। তাঁদের চেহারার অদ্ঙুত সাদৃশ্য দেখে সকলেই হতবাক হয়েছেন। অন্য এক নেটিজ়েন আবার এক্কেবারে অন্য কথা বলেছেন। লিখেছেন, বরিহাকে একেবারেই সুহানার মতো দেখতে নয়।



সম্প্রতি তাঁর প্রথম বলিউড প্রজেক্টের কাজ শেষ করেছেন সুহানাকে। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে জ়োয়া আখতারের ‘দ্য আর্চিজ়’। সেখানে একাধিক স্টার কিডরা প্রথমবার অভিনয় করছেন। যেমন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য। শ্রীদেবী-বনি কাপুরের কন্যা খুশিও ‘দ্য আর্চিজ়’-এই ডেবিউ করছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours