এক গৃহবধূকে কুপিয়ে খুনের (murder) ঘটনায় চাঞ্চল্য নদিয়ার (Nadia) হরিণঘাটায়। এই খুনের ঘটনার নেপথ্যে রয়েছে কারা, তদন্তে পুলিস (police)। শুক্রবার রাতে এমন ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে। ঘটনার পরই উত্তেজনা ছড়িয়ে এলাকায়। আতঙ্কে এলাকাবাসী।

জানা যায়, বিরহী ১ নম্বর পঞ্চায়েতের পাঁচপোতা পশ্চিম পাড়ার বাসিন্দা বছর ২৫ এর সাহানারা খাতুন। মৃত গৃহবধূর স্বামী জাবেদ বিশ্বাস। তিনি পেশায় একজন ড্রাইভার। তাঁদের একটি দেড় বছরের পুত্র সন্তানও রয়েছে। কর্মসূত্রে মৃত গৃহবধুর স্বামী গত তিনদিন যাবত বাড়ির বাইরেই রয়েছেন।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাত ১১ টা নাগাদ কে বা কারা ওই গৃহবধুর ঘরে ঢুকে কুপিয়ে খুন করে চম্পট দেয়। গৃহবধূর চিৎকারে ছুটে আসেন পরিবারের অন্যান্য সদস্য সহ প্রতিবেশীরা। এরপরই ঘরে গৃহবধূকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তাঁরা। গুরুতর আহত অবস্থায় তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় কল্যাণী জহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে। তবে সেইখানেই ওই গৃহবধূকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এখন প্রশ্ন একটাই, গৃহবধূকে কে বা কারা কুপিয়ে খুন করল? এই ঘটনার পেছনে কারণ কী? তার তদন্তে নেমেছে হরিণঘাটা মোহনপুর থানার পুলিস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours