ডেঙ্গি (Dengue) আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। শনিবার নিজে হাসপাতাল থেকে ছাড়া পেয়েই বিজেপির নবান্ন অভিযানে (BJP Nabanna Abhijan) আহত কলকাতা পুলিশের এসিপি দেবজিৎ চট্টোপাধ্যায়কে দেখতে এসএসকেএম হাসপাতালে ছুটলেন কলকাতা পুলিশের সিপি বিনীত গোয়েল (Vineet Kumar Goyal)।

আহত এসিপি

বিজেপির নবান্ন অভিযানের দিন কয়েকজন গেরুয়া শিবিরের সমর্থকদের হাতে প্রহৃত হয়েছিলেন কলকাতা পুলিশের এসিপি দেবজিৎ চট্টোপাধ্যায়। ভেঙে গিয়েছিল তাঁর হাত। ফাটল ধরেছিল মাথার খুলির হাড়ে। যার পর থেকেই এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) চিকিৎসাধীন তিনি। চিকিৎসদের সুবাদে জানা যাচ্ছে, আপাতত এসিপির শারীরিক অবস্থা স্থিতিশীল। আপাতত আহত এসিপি-র কোনও অস্ত্রোপচারেরও করা হবে না বলেই জানা যাচ্ছে। আহত পুলিশ অফিসারের শরীরের বিভিন্ন আহত জায়গায় ফোলা এখনও কমেনি। যার জেরে সেখানে হয়ে থাকা সংক্রমণ এখনও কমেনি। তাই এই মুহূর্তেই করা হচ্ছে না অস্ত্রোপচার। আগামীকাল তাঁর শারীরিক অবস্থা দেখার পর সোমবার ফের একবার আহত এসিপি-র শারীরিক অবস্থা দেখে তারপরেই অস্ত্রোপচার কবে করা হবে, সে নিয়ে চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন বলেই জানা যাচ্ছে।

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই এসএসকেএমে সিপি


সম্প্রতি ডেঙ্গি আক্রান্ত হয়েছিলেন কলকাতা পুলিশের সিপি (Kolkata Police CP) বিনীত গোয়েল। শারীরিক অবস্থার অবনতি হওয়াতে মিন্টো পার্কের একটি বেসরকারি হাসপাতালে (Private Hospital) ভর্তি ছিলেন তিনি। শনিবারই হাসপাতাল থেকে ছাড়া পান সিপি। যারপরই বিজেপি-র নবান্ন অভিযানে আহত কলকাতা পুলিশের এসিপিকে দেখতে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে ছোটেন তিনি। আহত পুলিশ অফিসারকে দেখার পর চিকিৎসকদের সঙ্গে তাঁর শারীরিক অবস্থা নিয়ে কথাও বলেন বিনীত গোয়েল।

আহত বিজেপি কর্মীরাও

বিজেপির নবান্ন অভিযান ঘিরে উত্তাল হয় গঙ্গার দুই পাড়, কলকাতা-হাওড়া। সেখানে খণ্ডযুদ্ধে জড়ান পুলিশ ও বিজেপি কর্মীরা। পুলিশ লক্ষ্য করে ইট, পাথর ছোড়েন বিজেপি কর্মীরা বলে অভিযোগ। আহত হয়েছিলেন একাধিক পুলিশকর্মী ও বিজেপি কর্মীরা (BJP Workers)। এই অশান্তির মাঝেই এমজি রোডে মাথা ফাটে কলকাতা পুরসভার বিজেপি কাউন্সিলর মীনাদেবী পুরোহিতের (Meena Devi Purohit)। 

অপরদিকে, বিজেপির নবান্ন অভিযানে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকাণ্ডে একাধিক জনকে গ্রেফতার করা হয়। যে পুলিশের গাড়িতে আগুন লাগায়, তাঁকেও গ্রেফতার করা হয়েছে, বলে দাবি গোয়েন্দাবিভাগের। লালবাজারের তরফে তাঁর ছবিও প্রকাশ করা হয়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযুক্তদের সনাক্ত করা হয়। ধৃতদের বিরুদ্ধে কর্তব্যরত সরকারি কর্মীকে মারধর, সরকারি সম্পত্তি নষ্ট -সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়েছে।  
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours