যাত্রীবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি ধাক্কা। ভয়াবহ দুর্ঘটনা মহারাষ্ট্রে (Maharashtra Train Accident)। তাতে কমপক্ষে ৫৩ জন জখম হয়েছেন। 

যাত্রীবাহী ট্রেনটির তিনটি কামরা লাইনচ্যূত হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত কারও মৃত্যুর খবর সামনে আসেনি। তবে সবুজ সিগনাল না দেখতে পাওয়াতেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে (Gondia News)। 

গভীর রাতে মহারাষ্ট্রে ট্রেন দুর্ঘটনা

মহারাষ্ট্রের গোন্দিয়া শহরের ঘটনা। মঙ্গলবার গভীর রাতে এই দুর্ঘটনাটি ঘটে। রাত আড়াইটে নাগাদ যাত্রীবাহী ট্রেনটির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে মালগাড়ির। দুর্ঘটনাগ্রস্ত যাত্রীবাহী ট্রেনটির নাম 'ভগৎ কি কোঠী'। সবুজ সিগনাল না মেলাতেই মুখোমুখি ধাক্কা লাগে বলে প্রাথমিক তদন্তের পর মনে করছেন রেলের আধিকারিকরা। তাতে যাত্রীবাহী ট্রেনটির চিনটি কামরা

রেল সূত্রে জানা গিয়েছে, আহত ৫৩ জনের মধ্যে ১৩ জনের অবস্থা আশঙ্কাজনক। গোন্দিয়ার সরকারি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। কয়েক জন ভর্তি রয়েছেন স্থানীয় বেসরকারি হাসপাতালে। যাত্রীবাহী ট্রেনটি রাইপুর থেকে নাগপুর যাচ্ছিল। সিগনাল গোলযোগের জেরেই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সিগনাল না দেখা যাওয়ায় যাত্রীবাহী ট্রেনটি যে লাইনে চলছিল, সেই লাইনেই এসে পড়ে মালগাড়িটি। গোন্দিয়া গেটের কাছে মুখোমুখি ধাক্কা লাগে। খবর পেয়ে গভীর রাতেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং উদ্ধারকারী দল। যাত্রীদের নিরাপদে বার করে আনা হয়। অ্যাম্বুল্যান্স ডেকে আহতদের পাঠানো হয় হাসপাতালে। দুর্ঘটানর কারণ খতিয়ে দেখা হচ্ছে। তবে সিগনাল গোলযোগের জেরেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours