বাংলা দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ ভারত এ দলে রয়েছেন। মনোজকেই কেন অধিনায়ক করা হল?

নেতৃত্বে ফিরলেন মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। বাংলা দলের নয়। দলীপ ট্রফিতে পূর্বাঞ্চলের নেতৃত্বে বাংলার মন্ত্রীমশাই। ৮ সেপ্টেম্বর শুরু হচ্ছে দলীপ ট্রফি (Duleep Trophy)। চেন্নাইতে হবে এবারের প্রতিযোগিতা। পূর্বাঞ্চল দল ঘোষণা হল এদিন। বাংলার অভিজ্ঞ ক্রিকেটার মনোজ তিওয়ারিকে অধিনায়ক করা হল। মনোজ ছাড়াও বাংলার আরও ছয় ক্রিকেটার স্কোয়াডে রয়েছেন। স্ট্যান্ড বাইতে রয়েছেন বাংলার আর এক ক্রিকেটার সায়ন শেখর মণ্ডল।

বাংলার নির্বাচক প্রধান শুভময় দাস রাঁচিতে দল বাছাইয়ের সভায় ছিলেন। স্কোয়াড প্রসঙ্গে বলেন, ‘দীর্ঘ আলোচনার পরই চূড়ান্ত দল বেছে নেওয়া হয়েছে। মনোজ পূর্বাঞ্চলকে নেতৃত্ব দেবে, আমি খুবই খুশি। ওর অভিজ্ঞতা পার্থক্য গড়ে দেবে।’ বাংলা থেকে আরও যারা স্কোয়াডে রয়েছেন, অভিজ্ঞ ব্যাটসম্যান অনুষ্টুপ মজুমদার, অলরাউন্ডার শাহবাজ আহমেদ, পেসার ঈশান পোড়েল, আকাশ দীপ, তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান অভিষেক পোড়েল এবং আরেক তরুণ ব্যাটসম্যান সুদীপ ঘরামি। বাংলা দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ ভারত এ দলে রয়েছেন। মনোজকেই কেন অধিনায়ক করা হল? বাংলার নির্বাচক প্রধান শুভময় দাস বলেন, ‘অভিমন্যু ঈশ্বরণ ভারত এ দলে রয়েছে। দল নির্বাচনী সভায় সকলেরই মনে হয়েছে মনোজই নেতৃত্বের জন্য যোগ্য় ব্যক্তি। মনোজের অভিজ্ঞতা অনেক। রঞ্জি ট্রফি নকআউটে ব্যাট হাতেও দারুণ ছন্দে ছিল। সবদিক ভেবেই মনোজকে অধিনায়ক করা হয়েছে। বাংলা থেকে অধিনায়ক হয়েছে, আমাদের জন্য গর্বের।’ বাংলা ছেড়ে এবার ত্রিপুরায় যোগ দিয়েছেন ঋদ্ধিমান সাহা। নির্বাচনী সভায় তাঁকে নিয়ে আলোচনা হয়েছে কী না, সে বিষয়ে মন্তব্যে নারাজ বাংলার নির্বাচক প্রধান।

পূর্বাঞ্চল স্কোয়াড : মনোজ তিওয়ারি (অধিনায়ক), বিরাট সিং, নাজিম সিদ্দিকি, সুদীপ ঘরামি, শান্তনু মিশ্র, অনুষ্টুপ মজুমদার, রিয়ান পরাগ, কুমার কুশাগ্র, অভিষেক পোড়েল, শাহবাজ আহমেদ, শাহবাজ নাদিম, ঈশান পোড়েল, আকাশ দীপ, মুক্তার হুসেন, মণিশঙ্কর মুরা সিং।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours