ভারতে দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে আইকিউওও ৯টি ৫জি ফোন।

ভারতে লঞ্চ হয়েছে আইকিউওও ৯টি ৫জি (iQoo 9T 5G) ফোন। এই নিয়ে আইকিউওও ৯ সিরিজের (iQoo 9 Series) চতুর্থ ফোন লঞ্চ হয়েছে ভারতে। এই ফোনে রয়েছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ (Qualcomm Snapdragon 8+ Gen 1 SoC)। এছাড়াও ফোনের ডিসপ্লের উপর রয়েছে একটি হোল পাঞ্চ কাট আউট। সেখানে রয়েছে ফ্রন্ট ক্যামেরা সেনসর। ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে ভিভো ভি১+ imaging chip। আইকিউওও ৯টি ৫জি ফোনে ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে। এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এর পাশাপাশি এই ফোনে একটি ৪৭০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

আইকিউওও ৯টি ৫জি ফোনের দাম ও উপলব্ধতা

এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৪৯,৯৯৯ টাকা। অন্যদিকে, ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৫৯,৯৯৯ টাকা। অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে আইকিউওও ৯টি ৫জি ফোন। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে ফোন কিনলে ক্রেতারা ৪০০০ টাকা ছাড় পাবেন।

আইকিউওও ৯টি ৫জি ফোনের স্পেসিফিকেশন ও ফিচার


ডুয়াল সিম (ন্যানো) রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে অ্যান্ড্রয়েড ১২ এবং Funtouch OS 12- এর সাপোর্ট।
এই ফোনে রয়েছে একটি ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ই৫ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ।
কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর রয়েছে এই ফোনে। সেখানে ১২ জিবি র‍্যাম যুক্ত রয়েছে।
এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ৫০ মেগাপিক্সেলের মেন সেনসরের সঙ্গে রয়েছে ১৩ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ১২ মেগাপিক্সেলের পোর্ট্রেট সেনসর। এছাড়াও ফোনের ডিসপ্লের উপর রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours