এযেন এক বিরলতম ঘটনা। মিথ্যে পরিচয় দিয়ে একের পর বিয়ে এবং বিবাহ বিচ্ছেদের ক্ষোভে এক নারী সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছেড়ে দেওয়ার মতো জঘন্যতম অপরাধ করতেন মহম্মদ তাজবিরুল ইসলাম সবুজ (৩২)। ভুয়ো পরিচয় পত্র তৈরি করে সে নিজের নাম বদলে শেখ শিমুল করে।প্রায় বছর দশেক ধরে এই ব্যক্তি বাংলাদেশের গাজীপুরের একটি গার্মেন্সে লাইনম্যান হিসেবে চাকরি করছিলেন। সেই কারণে গাজীপুরেই থাকতেন তিনি। আর এলাকায় একজন সাংবাদিক হিসেবে আরও একটি ভুয়ো পরিচয় করে ফেলে সে।

আর নিজের ভুয়ো পরিচয় ব্যবহার করেই একাধিক নারীকে বিবাহ করেন তাজবিরুল ইসলাম। তাদের মধ্যে এক নারীর সঙ্গে সম্প্রতি তার বিবাহ বিচ্ছেদ তথা ডিভোর্স ঘটে। তবে ওই মহিলার প্রতি ক্ষোভে তার সঙ্গে কাটানো অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেন। আর এই ঘটনা জানাজানি হওয়ার পরই ভুক্তভোগী মহিলা দেরি না করে র‍্যাবের কাছে সমস্ত বিষয়টা নিয়ে র‍্যাবের কাছে অভিযোগ দায়ের করেন। আর সেই অভিযোগের ভিত্তিতেই র‍্যাব সোমবার সকালে তাজবিরুল ইসলামকে গ্রেফতার করে।

সেই সঙ্গে তার কাছ থেকে পুলিশ দু'টি ভুয়ো সাংবাদিক আই কার্ড, দু'টি ভুয়া টিন সার্টিফিকেট, বেশ কিছু প্রতিষ্ঠানিক আই কার্ড, একটি স্পাই ক্যামেরা, বেশ কিছু ভিজিটিং কার্ড, সাতটি এটিম কার্ড এবং কয়েকটি পে-অর্ডার ইত্যাদি। এছাড়া ওই ব্যক্তির বিরুদ্ধে তদন্ত চালিয়ে র‍্যাব জানতে পারেন যে, ওই ব্যক্তি অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশুনো করেছেন। তবে নিজেকে গ্র্যাজুয়েট পাস বলে পরিচয় দিতেন। আপাতত তাকে নিজেদের হেফাজতে রেখেছে র‍্যাব।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours