দিন দুপুরে জনবহুল এলাকায় ব্যাঙ্কে ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে লক্ষাধিক টাকা লুঠ করার ঘটনা ঘটল পূর্ব বর্ধমান জেলার সদর শহর বর্ধমান টাউনের কার্জন গেট এলাকায়। শুক্রবার বেলার দিকে কার্জন গেট সংলগ্ন বৈদ্যনাথ কাটরা বাজার এলাকা থাকা একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে পাঁচজন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে পড়ে।

সেই সময় অল্প কয়েকজন গ্রাহক ও কর্মী সেখানে ছিলেন। লকারের চাবির জন্য দু'জন ব্যাঙ্ক কর্মীকে মারধরও করে তারা। এরপর তাদের কাছ থেকে চাবি নিয়ে লকার থেকে টাকা নিয়ে চলে যায় তারা। লুঠ হওয়া টাকার পরিমাণ ঠিক কত তা অবশ্য জানা যায়নি। ঘটনার পরে ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পাওয়ামাত্রই জেলার পুলিশ সুপার কামনাশিস সেন, বর্ধমান দক্ষিণ এসডিপিও সদর ও অন্যান্য আধিকারিকরা ওই ব্যাঙ্কের শাখায় পৌঁছন। ঘটনার তদন্তে বানানো হচ্ছে স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম বা সিট।

ডাকাতির ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপার জানিয়েছেন, 'আমি জানার সঙ্গে সঙ্গে চলে এসেছি। ইতিমধ্যেই সব জায়গায় নাকা চেকিং শুরু হয়েছে। গঠন করা হচ্ছে সিট। দ্রুতই অভিযুক্তরা পুলিশের জালে ধরা পড়বে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ৩৫ লক্ষ টাকা লুঠ হয়েছে।' দিন দুপুরে জনবহুল এলাকায় এই ডাকাতির ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেছেন স্থানীয়রা। ডাকাতির ঘটনায় আতঙ্কিত ব্যাঙ্কে উপস্থিত ব্যাঙ্ক কর্মী, আধিকারিক সহ গ্রাহকেরাও। কী ভাবে ওই ডাকাতির ঘটনা ঘটল, সে বিষয়ে জানতে ও ডাকাতদলের হদিশ পেতে ওই ব্যাঙ্কে উপস্থিত কর্মী, আধিকারিক ও গ্রাহকদের সঙ্গে কথা বলছেন পুলিশের তদন্তকারী আধিকারিকেরা। খতিয়ে দেখা হচ্ছে ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজও।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours