ভরসন্ধ্যায় কলকাতার (Kolkata) বেলেঘাটায় (Beleghata) মহিলা আইনজীবীর (Lawyer) বাড়িতে আগ্নেয়াস্ত্র নিয়ে ডাকাতির (Decoity) অভিযোগ। আগ্নেয়াস্ত্র দেখিয়ে ফ্ল্যাট থেকে গয়না, মূল্যবান সামগ্রী লুঠ করা হয়েছে বলে অভিযোগ। লুঠে বাধা দেওয়ায় আগ্নেয়াস্ত্রের বাঁট দিয়ে আঘাত করা হয় মহিলা আইনজীবীর ভাই ও বাবাকে।

আহত অবস্থায় তাঁদের দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, যে সময় এই ঘটনা ঘটে, তখন ওই আইনজীবী বাড়িতে ছিলেন না। কাজের জন্য তিনি দক্ষিণ কলকাতায় ছিলেন। সেই সময় তাঁকে কয়েকবার ফোন করে বাড়িতে না এলে তাঁর মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। তিনি বাড়িতে এসে সবকিছু লণ্ডভণ্ড অবস্থায় দেখতে পান। দেখেন, তাঁর বাবা ও ভাইকে মারধর করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছে তদন্ত শুরু করে। এই ঘটনায় পারিবারিক কোনও অভিসন্ধি থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

উল্লেখ্য, ডাকাতি (Decoity) করে গৃহবধূকে খুনের চেষ্টা (Murder Attempt)র ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল হাওড়ার সাকরাইলে। গতকাল বিকালে ঘটনাটি ঘটে হাওড়ার (Howrah) সাকরাইলের (Sankrail) চুনাভাটি এলাকায়। টুম্পা নস্কর নামে বছর তেইশের এর এক গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। সেই সময় দু'জন জলখাবার নাম করে ঘরে ঢোকে। এরপর অস্ত্র দেখিয়ে নগদ টাকা এবং গয়না লুট করে। যাওয়ার আগে ওই দু'জন দুষ্কৃতী মহিলার পেটে লোহার রড ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। আহত অবস্থায় মহিলাকে ভর্তি করা হয় এক বেসরকারি হাসপাতাল। গোটা ঘটনার তদন্ত শুরু করে সাঁকরাইল থানার পুলিশ।

জানা গেছে, গতকাল বিকেলে দুজন এসে ওই মহিলার কাছে জল চায়। গৃহবধূ জল আনতে বাড়িতে ঢুকলে তাঁর পিছনে দুষ্কৃতীরাও ঢুকে পড়ে। এরপর স্বমূর্তি ধারণ করে লুঠপাঠ চালাতে শুরু করে। মহিলাকে ভয় দেখাতে তাঁকে অস্ত্র দেখানো হয় বলে অভিযোগ। । গলায় ছুরি ধরে তাঁর, হাত-পা বেঁধে ফেলা হয়।এরপর লুঠপাঠ চালিয়ে যাওয়ার আগে গৃহবধূর পেটে লোহার রড ঢুকিয়ে দেয়। এরফলে জখম হন ওই গৃহবধূ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours