পুজোর আমেজে দুঃসংবাদ। মহানবমীর বিকেলে বজ্রাঘাতে মৃত্যু হল হুগলির বাসিন্দা এক ভাগচাষির। দুর্ঘটনায় মৃতের নাম সুভাষ দে, বয়স প্রায় ৫৬।


মগরায় এই ঘটনাটি ঘটে। সেখানকার শঙ্খনগর অবনী পল্লির বাসিন্দা হলেন সুভাষ।তাঁর পরিবার সূত্রে জানানো হয়, আজ বেলা তিনটের সময় মাঠে যায় সুভাষ। বিকেলে হঠাত্‍ বজ্র-বিদ্যুত্‍ সহ বৃষ্টি শুরু হয়। এরপর সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি ফেরে না সুভাষ। এরপরেই পরিবারের লোকজন খোঁজ শুরু করেন। খবর নিয়ে জানা যায় মাঠ থেকে একজনকে তুলে নিয়ে আসা হয়েছে। নামাজগরের স্থানীয় বাসিন্দারা ওই ব্যক্তিকে মাঠে পড়ে থাকতে দেখেন। তাঁরাই এরপর পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে এরপর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় মগরা থানার পুলিশ। পুজোর আনন্দে ভাটা। মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে গোটা এলাকা। কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকজন।


অন্যদিকে, মোটর বাইকে চড়ে দুর্গাপুজো দেখতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ১ জনের। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও ২ জন। ঘটনাটি ঘটে পশ্চিমমেদিনীপুর জেলার ঘাটাল থানার দন্দিপুর এলাকায়। জানা যায় ঘাটালের খড়ার থেকে ঘাটাল গামী রাজ্য সরকারের কাছে এই দুর্ঘটনা ঘটে। তিনবন্ধু সোনার কাজে ভিন রাজ্যে থাকতেন, পুজোর সময় বাড়ি ফিরেছেন তাঁরা। তাঁদের নাম সৈয়দ আমীর আলী, শেখ জিয়াউল ইসলাম ও সৈয়দ নাসির আলী। প্রত্যেকেই ঘাটালের ঘোলা গ্রামের বাসিন্দা।


তিন জনে একটি মোটর বাইকে চড়ে ঘাটাল থেকে খড়াড় যাবার সময় অপরদিকে দ্রুত বেগে আসা একটি মারুতি গাড়ি তাদের মোটরবাইকে ধাক্কা মারলে এই ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সৈয়দ আমীর আলির। তাঁর বয়স ২৭ বছর। বাকি দুজনকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয় ঘাটাল মহকুমা হাসপাতালে, ঘটনাস্থলে ঘাটাল থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours