প্রতিবছরই সপরিবারে ঘুরতে যেতেন বিভিন্ন জায়গায়। এবার সিকিমে গিয়ে মৃত্যু হল এক বাঙালি পর্যটকের। প্রবল বৃষ্টিতে বিভিন্ন জায়গায় ধস নেমেছে। দেহ কীভাবে ফিরিয়ে আনা হবে? দুঃশ্চিন্তায় পরিবারের লোকেরা। শোকের ছায়া মালদহে।

জানা গিয়েছে, মৃতের দেবরাজ রায়।বাড়ি, মালদহের ইংরেজবাজার থানার বিবেকানন্দ পল্লিতে। স্থানীয় একটি প্রাথমিক স্কুলের শিক্ষক ছিলেন তিনি। দেবরাজের বন্ধু বিশ্বজিত্‍ ঝাঁ জানিয়েছেন, প্রতিবছর পরিবারের লোকেদের নিয়ে ঘুরতে যান তাঁরা। এবারের গন্তব্য ছিল সিকিম। ১৭ অক্টোবর মালদহ থেকে সিকিমের আরিটারে পৌঁছন ২০ জন। সেখান থেকে আরও বিভিন্ন জায়গায় যান তাঁরা। দিন দুয়েক আগে শ্বাসকষ্টজনিত সমস্যায় অসুস্থ পড়েন দেবরাজ। প্রথমে স্থানীয় একটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র দেখানো হয় তাঁকে। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শেষপর্যন্ত ভর্তি করা হয় সিকিমের মনিপালের একটি বেসরকারি হাসপাতালে। চিকিত্‍সা চলাকালীন এদিন সকালে মৃত্যু হয় মালদহের প্রাথমিক স্কুলের শিক্ষকের।



এদিকে টানা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ। একাধিক জায়গা ধসের কারণে বন্ধ হয়ে গিয়েছে ৫৫ নম্বর জাতীয় সড়ক। সিকিম ও কালিম্পং-র সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। দেবরাজের দেহ মালদহে ফিরিয়ে আনার তোড়জোড় শুরু করেছেন পরিবারের। কিন্তু কীভাবে আনা হবে দেহ? তা নিয়ে দুঃশ্চিন্তায় সকলেই। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা এলাকা।

Source- zee 24 ঘন্টা
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours