wb

 দুপুরে স্নান করতে গঙ্গায় নেমেছিল চার কিশোরী। হঠাত্‍ই তলিয়ে যায় তারা। দু'জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গেলেও, বাকি দু'জনের মৃত্যু ঘটে। তলিয়ে যাওয়া দুই কিশোরীর মৃতদেহ উদ্ধার করে স্থানীয় বাসিন্দারাই। ঘটনায় শোকের ছায়া মালদার ভুতনির উত্তর হীরানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কালুটোনটোলায়। গোটা ঘটনাটা খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে গঙ্গা স্নান করতে গিয়েছিল ওই চার কিশোরী। একটা সময় চারজনেই তলিয়ে যায়। গঙ্গার ঘাটে থাকা স্থানীয় বাসিন্দাদের মধ্যে অনেকের নজরেই পড়ে বিষয়টি। কয়েকজন সঙ্গে সঙ্গে গঙ্গার জলে ঝাঁপ দিয়ে দু'জনকে তড়িঘড়ি উদ্ধার করে। এরপর বাকি দু'জনের খোঁজ পেতে নৌকা নিয়ে এই স্থানীয় বাসিন্দারা তল্লাশি চালায়। কিছুক্ষণের মধ্যেই অবশ্য আরও দু'জনকে উদ্ধার করা যায়। তবে তাদের দেহে আর প্রাণ ছিল না।

এদিকে খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ গুলি উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, মৃত দুই কিশোরীর নাম খুশি মাহাতো (১০), ফাল্গুনী মাহাতো (১৩)। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours