আজ ত্রিপুরা সফরে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর ত্রিপুরাতে পা রাখা মাত্রই রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। কিন্তু তার মধ্যেও তিনি সাংবাদিক বৈঠক করেছেন। এবং সেই বৈঠক থেকে তিনি জানিয়েছেন, ত্রিপুরায় অতিথি দেব ভবঃ-র নামে যে ঘটনা ঘটেছে, সবাই দেখেছে। ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিয়ে কর্মসূচি শুরু করতে চেয়েছিলাম। মা ত্রিপুরেশ্বরী মন্দিরে যাতে না পৌঁছতে পারি, তার জন্য সবরকম চেষ্টা করেছে বিজেপি। লাঠি, বাঁশ, রড দিয়ে মারা হয়েছে। আমার সঙ্গে থাকা ৩ নিরাপত্তারক্ষী গুরুতর আহত হয়েছে। আমাকে আটকাতে ১০০ মিটার ছাড়া ছাড়া রাস্তা অবরোধ করা হয়েছে।ত্রিপুরেশ্বরী মন্দিরে না পৌঁছতে পারি, সবরকম চেষ্টা করেছে।

তিনি আরও জানিয়েছেন, আমাদের যত তাতাবে, তত শক্তিশালী হবে তৃণমূল। ত্রিপুরার মানুষকে স্বাধীন করতে দৃঢ়ভাবে এগোবে তৃণমূল। মানুষ হাত নেড়ে, দোকান থেকে এসে আশীর্বাদ করেছে। দায়িত্ব নেওয়ার পর অন্য রাজ্যে পা রেখেছি। বিজেপি শাসিত ত্রিপুরায় গণতন্ত্রের নিদারুণ উদাহরণ সবাই দেখতে পেয়েছে। একজন সাংসদের ওপর এ ধরনের আক্রমণ বিজেপির গুণ্ডারা করেছে। তাহলে সাধারণ মানুষ, ত্রিপুরায় নারী নিরাপত্তা কোথায়?

অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও জানিয়েছেন, ত্রিপুরার পুলিশ নিষ্ক্রিয়। পুলিশকে সরকারের নির্দেশ পালন করতে হয়, পুলিশকে দোষারোপ করব না। লড়াই আজ থেকে শুরু হল। আজকের তারিখ লিখে রাখুন, ত্রিপুরায় দেড় বছরের মধ্যে ক্ষমতায় আসবে তৃণমূল।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours