প্রেমিকার থেকে প্রত্যাখ্যাত হয়ে বহু প্রেমিকেরই আজগুবি ঘটনার কথা প্রকাশ্যে আসে। তবে এবারে ফিল্মি কায়দায় মোবাইল টাওয়ারে চড়ে বসলেন প্রেমিক। কারণ প্রেমিকা বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। বন্ধু ও এলাকাবাসীদের বারবার অনুরোধ সত্বেও টাওয়ার থেকে নিচে নামতে রাজি হননি ওই ব্যর্থ প্রেমিক। তাকে নিচে নামাতে পুলিশের প্রচেষ্টাও ব্যর্থ হয়ে যায়। শেষমেষ বন্ধুরাই টাওয়ারে উঠে নিচে নামান ওই যুবককে।


পূর্ব বর্ধমানের নাদনঘাটের ঘটনা। এলাকার বাসিন্দা 'ব্যর্থ প্রেমিক' খোকন দাস আদতে পেশায় বাস চালক। এলাকার বাসিন্দা অন্য যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন খোকন। তবে সম্প্রতি প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলে তিনি তা ফিরিয়ে দেন। এরপরই মনমরা হয়ে পড়েন খোকন। বারবার বন্ধুদের জানান প্রেমিকাকে ফিরে পেতে উপায় বের করতে হবে তাকে। বন্ধুদের দাবি, খোকন প্রায়শই বলত "প্রেমিকাকে পেতে গেলে কিছু একটা করে দেখাতে হবে।" তবে সেই 'কিছু একটাই' যে মোবাইল টাওয়ারে চড়ে বসা তা টের পাননি বন্ধুরা।

জানা গিয়েছে প্রেমে ব্যর্থ হয়েই মোবাইলের টাওয়ারের ডগায় চড়ে বসেন প্রেমিক খোকন। বন্ধুকে উঁচুতে বসে থাকতে দেখে ভয়ে বুক কেঁপে ওঠে বাকি বন্ধুদের। বারবার অনুরোধ করা হলেও টাওয়ারেই জেদ ধরে বসে থাকেন এই যুবক। সেই সঙ্গে হাতে মদের বোতল। টাওয়ারে উঠে মুখে তার একটাই বুলি, "হয় প্রেমিকাকে চাই, না হলে আত্মহত্যা করব।" ঘটনার গুরুত্ব বুঝে ঝুঁকি না নিয়েই এলাকাবাসীরা খবর দেন পুলিশে। নাদনঘাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খোকনকে টাওয়ার থেকে নামানোর চেষ্টা করলেও ব্যর্থ হন তাঁরাও। টাওয়ারের চারপাশে জাল বিছিয়ে হ্যান্ড মাইক দিয়ে খোকনকে নামতে অনুরোধ করা হলেও কোনও কাজ হয়নি। অবশেষে উপায় না দেখে বন্ধুর প্রাণ বাঁচাতে টাওয়ারে চড়েন তার কয়েকজন বন্ধু। তাঁরাই নীচে নামিয়ে আনেন খোকনকে।

ছেলের এই কীর্তিকলাপে যারপরনাই ক্ষুব্ধ তার মা। টাওয়ার থেকে নীচে নামতেই 'হিরো' খোকনকে উত্তম মধ্যম ধোলাই দেন মা। ক্ষুব্ধ মা ছেলেকে বলেন, "অনেক সিনেমা দেখেছিস, এবার বাড়ি চল।" ঘটনার খবর পেয়ে সেখানে প্রেমিকের মা ছুটে এলেও, আসেনি প্রেমিকা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours