আজকের পরিচিতিগুলি ভবিষ্যতে আপনার পক্ষে উপকারী হতে চলেছে। তাঁদের সঙ্গে সম্পর্ক আরও গভীর করা দরকার। কাজে অসতর্ক হলে মূল্য চোকাতে হতে পারে। সরকারী কাজে আইনি শর্তাবলী মেনে চলতে হবে। অন্যথায় তদন্তের সময় আপনি সমস্যায় পড়তে পারেন। টেলিযোগাযোগ ব্যবসায়ীরা তাঁদের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন।

আজ নেতিবাচক অনুভূতিকে মনের উপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। কাছের কেউ দুঃখের কারণ হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। দুর্ঘটনার কারণে আহত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। ভাইবোনদের কাছ থেকে সাহায্য আসবে। পারিবারিক বিরোধে আপনার বক্তব্য গুরুত্বপূর্ণ হবে, ভারসাম্যপূর্ণভাবে সিদ্ধান্ত নিন।
নিজের আবেগ সংযত করুন এবং সঠিক সিদ্ধান্ত নিন। বড় অঙ্কের অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা রফতানি ব্যবসা করেন তাঁদের জন্য দিনটি শুভ হবে। পরিবারের সঙ্গে ঘুরে বেড়ানোর জন্য কাজের সময় নষ্ট হতে পারে। নিজের আয় অনুযায়ী কেনাকাটা করুন।
নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। আপনি যদি পেশায় শিক্ষক হন তবে আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণরা বন্ধুবান্ধবকে বিশ্বাস করুন। ছোট ছোট জিনিসের উপর রাগ করবেন না। মাকে স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিন।
আজ ভাঙা সম্পর্ক পুনরুদ্ধারে সাফল্য আসবে। পুরানো ভুল বোঝাবুঝি দূর হবে। মন ইতিবাচক শক্তি এবং সুখে পূর্ণ হবে। নতুন ভাষা জানাও জরুরী। তরুণদের শুধুমাত্র গুরুত্বপূর্ণ কাজের জন্য প্রযুক্তি ব্যবহার করা উচিত। চিকিৎসকের পরামর্শ অনুসরণ করা উপকারী হবে।
আজ গণেশের ধ্যান দিয়ে দিন শুরু করুন। নার্সারি ব্যবসায়ীদের ভাল লাভ হবে। বাচ্চাদের সঙ্গে তাদের মতো ব্যবহার করুন। কোনও কিছু শেখানোর ক্ষেত্রে সুবিধা হবে। স্বাস্থ্যগত কারণে, পার্টি বা খাওয়া দাওয়া এড়িয়ে চলুন। ওজন বৃদ্ধি স্বাস্থ্যের পক্ষে ভাল নয়। যোগব্যায়াম এবং অনুশীলন করা প্রয়োজন।

আজ অন্যকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকতে হবে। যা সমাজে আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে সংযত থাকুন। অধীনস্থদের খারাপ ব্যবহার করবেন না। কাজ সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন। নিজের লক্ষ্য থেকে সরে যাবেন না। সংক্রমণের ভয় রয়েছে।




আজ বৃথা ভবিষ্যতের বিষয়ে চিন্তা করবেন না। মানসিক চাপ বাড়বে। কর্মক্ষেত্রে একতার সঙ্গে কাজ করতে হবে। যে কোনও বড় প্রকল্প যথাসময়ে শেষ করতে পারবেন। কোনওরকম নেশায় আসক্ত হলে, তা অবিলম্বে ছেড়ে দিন। না করতে পারলে চিকিৎসকের পরামর্শ নিন।
আজ আপনাকে সক্রিয় ও ইতিবাচক শক্তিতে ভরপুর থাকতে হবে। অফিসিয়াল কাজ নিয়ে নতুন পরিকল্পনার প্রয়োজন। বিধিগুলি অনুসরণ করুন এবং কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করুন। পারিবারিক অনুষ্ঠানে অংশ নিন। বাড়িতে আসা অতিথিদের প্রতি শ্রদ্ধার অভাব করবেন না।
ভাল-মন্দ উভয় পরিস্থিতিতেই নিজেকে ভারসাম্য বজায় রাখতে হবে। তরুণরা তাঁদের মায়ের কথাগুলি উপেক্ষা করবেন না। পড়ুয়াদের গুরুত্বের সঙ্গে সব পরীক্ষার প্রস্তুতি শুরু করতে হবে। উচ্চ রক্তচাপ সংক্রান্ত সমস্যা থাকলে, রাগ সংযত করুন। নচেৎ স্বাস্থ্যের অবনতি হতে পারে।












Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours