তৃণমূলে যোগ দিলেন অভিজিত্‍ মুখোপাধ্যায়। কংগ্রেস ছেড়ে তৃণমূলে জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিত্‍ মুখোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমতিতে অভিজিত্‍ মুখোপাধ্যায়কে সাদরে গ্রহণ করা হল বলে জানান পার্থ চট্টোপাধ্যায়। বিজেপি মুক্ত ভারত বর্ষ তৈরি করার জন্য অভিজিত্‍ মুখোপাধ্যায় এর অভিজ্ঞতা অনেক কাজে লাগবে বলে জানান পার্থ চট্টোপাধ্যায়।অভিজিত্‍ মুখোপাধ্যায় সক্রিয়ভাবে বিজেপি মুক্ত দেশ গড়তে অংশগ্রহণ করবেন বলে আশাবাদী পার্থ চট্টোপাধ্যায়। অভিজিত্‍ মুখোপাধ্যায়কে উত্তরীয় পড়িয়ে সংবর্ধনা জানান সুদীপ বন্দ্যোপাধ্যায়। ছেলেটিকে যদি অভিজিত্‍ মুখোপাধ্যায় এর হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায় এবং সুদীপ বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল কংগ্রেসে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার পর অভিজিত্‍ মুখোপাধ্যায় জানান, আজকে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রাথমিক সদস্য হিসেবে যোগদান করলাম। আমি এক কংগ্রেস থেকে আরেক কংগ্রেসে এসেছি। কিন্তু আমি কংগ্রেসেই আছি। তিনি বলেন, রাজ্য বিজেপি ঝড় রুখে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বহু বর্ষিয়ান কংগ্রেস লিডারের মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা রয়েছে।

এছাড়াও তিনি জানান, কংগ্রেসে আমাকে কোনো পদেই রাখা হয়নি। আমি অনুগত সৈনিক হিসেবে তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম। আমাকে যেরকম ব্যবহার করবে আমি সেইভাবেই ব্যবহৃত হব।অভিজিত্‍ মুখোপাধ্যায় তাঁকে তৃণমূল কংগ্রেসে নেওয়ার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান। তিনি জানান তিনি তাঁর নিজের সাধ্য মত আগামী দিনে কাজ করবেন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours