বলিউডের খলনায়ক, বাস্তবের নায়ক, তার পরে ডিম-পাউরুটি ব্যবসায়ী— একাধিক অবতার সোনু সুদের। বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী সোনুকে দেখে মজা পেয়েছেন তাঁর অনুরাগীরা। অভিনেতার পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাইকেলে চেপে ডিম, পাউরুটি, চিপস ইত্যাদি বিক্রি করতে বেরোচ্ছেন তিনি। কিন্তু তার আগে জরুরি বার্তা দিলেন নেটাগরিকদের। আসলে এই পদক্ষেপের পিছনেও তাঁর উদ্দেশ্য মানুষের সেবা। কিন্তু তার জন্য নিজের প্রতিভার সাহায্য নিলেন অভিনেতা।

ডিম-পাউরুটি বিক্রেতার ভূমিকায় অভিনয় করলেন সোনু। মানুষকে বলতে চাইলেন, ছোট ব্যবসায়ীদের থেকে জিনিস কিনুন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, তিনি সাইকেলে চেপে বসেছেন। হাতলে ঝুলছে ছোট-বড় ব্যাগ।
সোনু জানালেন, ''শপিং মল বন্ধ? আমার কাছে সব আছে। সেগুলির দামও কম। আমি আপনাদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেব। কিন্তু তার জন্য একটু বেশি টাকা লাগবে কিন্তু।'' তার পরেই সাইকেল চেপে রওনা দিলেন। ভিডিয়োর সঙ্গে মজা করে লেখা, 'বাড়ি গিয়ে খাবার পৌঁছে দেওয়া হয়। প্রতি ১০টা ডিমে একটি করে পাউরুটি মিলবে বিনামূল্যে।'

কোভিডের প্রথম ঢেউ থেকেই বলিউড অভিনেতা মানুষের পাশে। গত বছর হাজার হাজার পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন। অর্থ সাহায্য করেছেন কত দুঃস্থকে। স্বাস্থ্যকর্মীদের থাকার বন্দোবস্ত করে দিয়েছিলেন নিজের জুহুর হোটেলে। দ্বিতীয় ঢেউয়ের সময়ে করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন, হাসপাতালের শয্যা, ওষুধ জোগাড় করে দেওয়া, সাধ্য মতো সবই করছেন সোনু। তাঁর বাড়ির সামনে রোজ অসহায় মানুষের ভিড় জমে। নীচে নেমে তাঁদের সব কথা শোনেন অভিনেতা। তার পরে সমস্যা সমাধানে মগ্ন হন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours