বেআইনিভাবে গোলপার্কের ফ্ল্যাটের দখল নিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। এমনই অভিযোগ তুলে উচ্ছেদ নোটিস পাঠালেন প্রাক্তন মেয়রের শ্যালক শুভাশিস দাস।

দীর্ঘদিন ধরেই গোলপার্কের মোড়ের কাছে বহুতলের একটি ফ্ল্যাটে থাকেন শোভন চট্টোপাধ্যায়  সূত্রের খবর, হঠাত্‍ই সেই ফ্ল্যাট দ্রুত খালি করে দেওয়ার নোটিস পাঠান তাঁর শ্যালক। অভিযোগ, ফ্ল্যাটটি বেআইনিভাবে দখল করে দীর্ঘদিন ধরে সেখানে বাস করছেন শোভনবাবু। সাতদিনের মধ্যে ফ্ল্যাট খালি করতে বলা হয়েছে আইনজীবীর মাধ্যমে পাঠানো ওই নোটিসে। রত্না চট্টোপাধ্যায়ের ভাইয়ের দাবি, টেনেন্সি অ্যাক্ট অনুযায়ী কোনও চুক্তি না থাকার কারণেই সেটি বেআইনিভাবে দখল করার অভিযোগ তোলা হয়েছে।


নোটিস পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শোভন চট্টোপাধ্যায় বলেই খবর। জানা গিয়েছে, শ্যালকের 'হুমকি' ভরা নোটিসের প্রেক্ষিতে তিনি পালটা বলেছেন, গোলপার্কের ফ্ল্যাটটিতে তিনি বেআইনিভাবে থাকেন না। সেখানে থাকার জন্য যাবতীয় আইনি নথিপত্র তাঁর কাছে রয়েছে। তবে এই নোটিসের পর কী পদক্ষেপ করবেন, সে বিষয়ে এখনও কিছু জানাননি।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলের নাম ও ছবি বদলে যাওয়া নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। বৈশাখীর (Baishakhi Banerjee) সঙ্গে জুড়ে গিয়েছে বন্ধু শোভনের নাম। ভারচুয়াল দেওয়ালে জ্বলজ্বল করছে 'বৈশাখী শোভন ব্যানার্জি'। প্রোফাইল ছবিতে হাসি হাসি মুখে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন শোভন ও বৈশাখী। আর ক্যাপশনে লেখা 'The journey from Me to We begins.'। অর্থাত্‍ 'শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু'। এই নিয়ে চর্চা শুরুর পরই সামনে এল শোভন চট্টোপাধ্যায়কে নোটিস পাঠানোর ঘটনা। যা বেশ তাত্‍পর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours