নব্বইয়ের দশকে একটি হিন্দি গান বেশ জনপ্রিয় ছিল - 'দিল চিরকে দেখ, তেরা হি নাম হোগা।' অর্থাত্, আমার হৃদয় চিরে দেখ, তোমারই নাম লেখা থাকবে। সেই গানের লাইনই নিজের স্ত্রীকে বলে বিপাকে পড়েন আগ্রার এক ব্যক্তি। সত্যি সত্যি চাকু নিয়ে স্ত্রী সেই ব্যক্তির হৃদয় চিরে দেখতে চাইলেন, যে সেখানে তাঁর নাম আছে কি না। আর স্ত্রীয়ের এই কাণ্ড দেখে রাস্তায় দৌড় লাগালেন স্বামী। সম্প্রতি এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি বিকাশ পাণ্ডে নামক এক ব্যক্তি নিজের টুইটার হ্যান্ডেলে ৫৭ সেকেন্ডের একটি ভিডিয়ো আপলোড করেন। তাতেই দেখা যায়, একজন ব্যক্তি হাইওয়েতে দৌড়াচ্ছেন। এবং বলছেন, আমার স্ত্রী আমার পিছনে দৌড়াচ্ছেন। গতকাল বাড়িতে থাকাকালীন এমনিতেই বসে বসে সে আমাকে প্রশ্ন করেছিল যে আমি তাকে কতটা ভালোবাসি। আমি বললাম, 'দিল চিরকে দেখ, তেরা হি নাম হোগা।' আর এরপরই চাকু নিয়ে আমার পিছনে পড়েছে আমার স্ত্রী।

ঘটনার পূর্ণাঙ্গ বিবরণ সেই ব্যক্তি দৌড়তে দৌড়তেই দেন। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যআল মিডিয়াতে। অনেকেই ভিডিয়োটিকে ভুয়ো বলছেন। তাঁদের মতে, শুধুমাত্র মজা করার স্বার্থেই এটি বানানো। আবার অনেকেই দৌড়তে থাকা ব্যক্তির মুখের ভাব ভঙ্গিমা দেখে দাবি করছেন যে সত্যি সত্যি সেই ব্যক্তি ভয় পেয়েছেন। এদিকে এখনও ভিডিয়োতে থাকা ব্যক্তির বিষয়ে কিছু জানা যায়নি। তবে ভিডিয়ো ভাইরাল হতেই তাঁর খোঁজ শুরু হয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours