আবারো মানবিকতার পরিচয় দিল সাগরের পুলিশ প্রশাসন (01/12/2020) মঙ্গলবার রাতে দক্ষিণ 24 পরগনা জেলার গঙ্গাসাগরের সুমতিনগর এক গ্রাম পঞ্চায়েতের নগেন্দ্রগঞ্জ গ্রামের বাসিন্দা মাহফুজুর রহমানের বাড়িতে হঠাৎই ভয়াবহ আগুন লেগে যখন সব পুড়ে শেষ হয়ে গেল, তারপরই ওই অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ালেন সাগর থানার পুলিশ কর্মীরা , সাগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক বাপি রায়ের উদ্যোগে ওই মাহফুজুর রহমানের পুড়ে যাওয়া বাড়িতে গিয়ে মাহফুজুর রহমানের হাতে দুটি ত্রিপল, জামা কাপড় ও কিছু বাসনপত্র সহ এক মাসের খাদ্য সামগ্রীক তুলে দিলেন সাগর থানার পুলিশ কর্মীরা,
এই সময় পুলিশ ওই অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য পুলিশকে সাধুবাদ জানালেন ওই গ্রামে গ্রামবাসীরা ।
পুলিশের কাছ থেকে এই ক্ষুদ্র সাহায্য টুকু পেয়ে ওই অসহায় গরীব পরিবার।
ওই পরিবারের পুলিশ প্রশাসন ও সরকারের কাছে একটাই দাবি তারা যেন এই কনকনে ঠান্ডার সময় একটা মাথা গোঁজার ঠাঁই পায়।
এছাড়াও আমাদের  কাকদ্বীপ ডটকম এর মাধ্যমে খবর শুনে ওই পরিবারের পাশে দাঁড়ালেন সাগরের বিশিষ্ট সমাজসেবী হৃদয়বান_অতনু_মন্ডল মহাশয় জেসি মেমোরিয়াল ইন্টারন্যাশনাল স্কুল ও নগেন্দ্র ডিএড কলেজ এবং জগদীশ চন্দ্র মন্ডল Institute of Education এর যিনি  মানবিক কর্নধার। যার কৃতিত্ব, কর্ম অন্তর স্পর্শ করে।
 সংবাদ পাওয়া মাত্র নিজেকে স্থির রাখতে পারলেন না অতনু বাবু, অস্থিরতার সাথে ছুটে গেলেন রবিউলের বাড়ি, সঙ্গে নিয়ে গেলেন সামর্থ্য মত রেশন দ্রব্যাদি সহ বাচ্চাদের জন্য জামা প্যান্ট।
ধন্যবাদ বা কৃতজ্ঞতা জ্ঞাপনে হয়তো ছোট করা হবে সেই হৃদয়বান মহৎপ্রাণ মানবিক মানুষটিকে। যার সামাজিক ও মানবিক কল্যাণের নিঃস্বার্থ ত্যাগে, তিনি আজ মানুষ রুপি ভগবান।
দিনের পর দিন অবিরাম অযস্র পরিশ্রম ও নিঃস্বার্থ ভাবে তাঁর সামাজিক কল্যাণ অত্যন্ত পরায়ন প্রশংসনীয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours