ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরই ধারাভাষ্যে নতুন ইনিংস শুরু করেছিলেন মঞ্জরেকর। তবে ধারাভাষ্য দেওয়ার সময় অনেকবারই বিতর্কে জড়িয়েছেন এই মুম্বইকর। রবীন্দ্র জাদেজাকে কটাক্ষ করে বিতর্ক সৃষ্টি করেছিলেন তিনি। মঞ্জরেকরকে ছাঁটাই করার কারণ অবশ্য কখনও সামনে আসেনি। তবে মনে করা হয় যে, ঘনঘন আলটপকা মন্তব্যের জেরেই বোর্ডের কমেন্ট্রি প্যানেল থেকে বাদ পরেন সঞ্জয় মঞ্জরেকর। তবে ফের বোর্ডের কমেন্ট্রি টিমে সঞ্জয় মঞ্জরেকরকে ফিরিয়ে নেওয়া হবে কিনা তা নির্ভর করছে প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং সচিব জয় শাহের ওপর। অর্থাত্ মঞ্জরেকরের ভাগ্য এখন সৌরভ-জয়ের হাতে।

করোনা আতঙ্কের মাঝেই মার্চ মাসে আচমকাই বোর্ডের কমেন্ট্রি প্যানেল থেকে বাদ পড়েন প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরকে। তবে  আইপিএল-এর তোড়জোড় শুরু হতেই ভোলবদল। বোর্ডের কাছে তাঁর পুরনো চাকরি ফিরে পেতে চিঠি লিখলেন মঞ্জরেকর।

এক সর্বভারতীয়  সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী বিসিসিআই-এর অ্যাপেক্স কাউন্সিলের সদস্যদের কাছে এক চিঠিতে সঞ্জয় মঞ্জরেকর লিখেছেন,

আশা করি আপনারা সকলেই ভালো আছেন। ধারাভাষ্যকার হিসাবে আমার পুরনো জায়গা ফিরে পেতে আমি যে ই-মেলটি পাঠিয়েছি তা ইতিমধ্যেই আপনারা পেয়েছেন। আইপিএল-এর তারিখ ঘোষণার সঙ্গে সঙ্গে, bcci.tv শীঘ্রই তার কমেন্ট্রি প্যানেল বেছে নেবে। আপনাদের নির্দেশিকা অনুসারে কাজ করার সুযোগ পেলে খুশি হব। আসলে আমরা তো সকলেই আপনাদের প্রোডাকশনের ওপরেই কাজ করে থাকি। শেষবার হতে পারে এই বিষয়ে যথেষ্ট স্পষ্ট ব্যাখ্যা ছিল না। সকলকে ধন্যবাদ জানাই।

এক বোর্ডকর্তার মতে, যেহেতু সঞ্জয় মঞ্জরেকর ক্ষমা চেয়ে বোর্ডকে চিঠি পাঠিয়েছে, তাই হয়তো তাঁকে পুরনো কাজেই বহাল রাখা হবে। বোর্ডের কমেন্ট্রি টিমের কোড অফ কন্ডাক্ট তিনি বজায় রাখবেন বলেও নাকি প্রতিশ্রুতি দিয়েছেন মঞ্জরেকর।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours