দুঃসময় যেন কাটছে না বার্সিলোনার। বায়ার্ন মিউনিখের কাছে ৮ গোল খেয়ে একেই চরম অপমানে ভুগছে দল, এরপর তাদের সম্মানকে যথারীতি ধূলোয় মেশালেন বিদায়ী ব্রাজিলিয়ান তারকা আর্থার। সোমবার কাতালুনিয়ার গিরোনায় মদ্যপ অবস্থায় গাড়ি দুর্ঘটনা ঘটানোর অভিযোগে স্থানীয় পুলিশ রিপোর্ট করেছে আর্থার মেলোকে।

স্থানীয় রেডিও সূত্রে জানা গিয়েছে, গিরোনার পালাফ্রুগেল এলাকায় স্থানীয় সময় ভোর ৪টে নাগাদ সাইডওয়াকের একটি লাইটে ধাক্কা মারে আর্থার মেলোর ফেরারি। সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশ এসে আর্থারের শ্বাসপরীক্ষা করে জানতে পারে, গাড়ি চালানো অবস্থায় মদ্যপ অবস্থায় ছিলেন তিনি।

যদিও ২৪ বছরের এই মিডফিল্ডারকে গ্রেফতার করেনি স্থানীয় পুলিশ। যেহেতু দুর্ঘটনাটি খুব ছোট ছিল এবং তাতে গাড়ি বা কোনও মানুষ আহত হননি, তাই আপাতত সাবধান করিয়ে ছেড়ে দেওয়া হল তাকে।

চলতি মরশুমের মাঝেই জুভেন্টাসের সাথে সোয়াপ ডিলে আর্থারকে ছেড়ে দিয়েছিল বার্সিলোনা। আর্থার যোগ দেবেন জুভেন্টাসে, এবং তার পরিবর্ত হিসেবে জুভেন্টাস থেকে বার্সিলোনায় আসবেন মিরোলেম পিয়ানিচ। কয়েকদিন আগে বার্সিলোনার অনুশীলনে যোগ না দেওয়ায় দলের তরফ থেকে শাস্তি ভুগছেন আর্থার।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours