অর্থবর্ষের তৃতীয় ত্রৈমাসিকে বেড়েছে সংস্থার উপার্জন। এক লাফে ৩১ শতাংশ আয় বেড়ে মোট ১ হাজার ৬৯৫ কোটি উপার্জন করেছে এই হোটেল ব্যবসায়ী সংস্থা। গত অর্থবর্ষের তৃতীয় ত্রৈমাসিক OYO-র আয় হয়েছিল ১ হাজার ২০০ কোটি টাকার কাছাকাছি।
ছুটছে উদ্দাম গতিতে..., প্রেমের সপ্তাহে সুখবর আনল OYO
ওয়ো রুম
অনলাইন হোটেল ব্যবসায় অটুট রইল OYO-র আধিপত্য। প্রেমের সপ্তাহে বিরাট ঘোষণা তাদের। সম্প্রতি নিজেদের তৃতীয় ত্রৈমাসিকের রিপোর্ট পেশ করেছে তারা। আর সেখানেই ধরা পড়েছে OYO-র নতুন রেকর্ড।
অর্থবর্ষের তৃতীয় ত্রৈমাসিকে বেড়েছে সংস্থার উপার্জন। এক লাফে ৩১ শতাংশ আয় বেড়ে মোট ১ হাজার ৬৯৫ কোটি উপার্জন করেছে এই হোটেল ব্যবসায়ী সংস্থা। গত অর্থবর্ষের তৃতীয় ত্রৈমাসিক OYO-র আয় হয়েছিল ১ হাজার ২০০ কোটি টাকার কাছাকাছি।
সংস্থা সূত্রে খবর, মূল আয়ের হাত ধরে বেড়েছে সংস্থার EBITDA বা ট্য়াক্সের পূর্ববর্তী আয়ও। এই অর্থবর্ষের তৃতীয় ত্রৈমাসিক ট্যাক্সের দেওয়ার আগে কোম্পানির আয় দাঁড়িয়েছে ২৫০ কোটি টাকা। এবং ট্যাক্স পরবর্তী মুনাফা দাঁড়িয়েছে ১৬৬ কোটি টাকা।
কোথা থেকে বাড়ছে আয়?
বর্তমানে দেশে হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অন্যতম প্ল্যাটফর্ম হয়ে উঠেছে OYO। অল্প বয়সী যুগল থেকে শুরু করে বৃদ্ধ। সব মানুষেরই ঝোঁক OYO-র দিকে। কিন্তু দেশের কোন এলাকাগুলিতে সব থেকে ব্যবহৃত হয় OYO রুম।
জানা যাচ্ছে, দেশে মূলত পীঠস্থানগুলিতে OYO-র ব্যবহার সবচেয়ে বেশি। একটি সাক্ষাৎকার সংস্থার কর্ণধার রীতেশ আগরওয়াল জানিয়ে ছিলেন, দেশে পীঠস্থানগুলিতে OYO-র বুকিং সবচেয়ে বেশি। সেই সূত্র ধরেই সম্প্রতি দেশের অন্যতম পীঠস্থানগুলিতে মোট ৫০০টি হোটেল প্রতিস্থাপন করেছে তারা।
শুধু দেশের অন্দরেই নয়। বহু আন্তর্জাতিক পর্যটন ক্ষেত্রে তৈরি হয়েছে OYO। ভারত ছাড়াও বর্তমানে আমেরিকা, ব্রিটেন, চিন-সহ আরও একাধিক দেশে নিজেদের হোটেল প্রতিস্থাপন করেছে এই সংস্থা।
Post A Comment:
0 comments so far,add yours