এবার ফের গঙ্গারামপুরের নয়াবাজারে বিজেপির কর্মী সমর্থকদের মারধর সহ দোকান ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এ নিয়ে গঙ্গারামপুর থানায় বিজেপির তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।

জিতেও শান্তি নেই! সুকান্তর বালুরঘাটে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ
তৃণমূলের গোষ্ঠী কোন্দল বালুরঘাটে


গঙ্গারামপুর: ভোট পরবর্তী হিংসা অব্যাহত ও দক্ষিণ দিনাজপুর জেলাতেও। শুক্রবার রাতের পাশাপাশি শনিবার প্রকাশ্য দিবালোকে বিজেপি কর্মীদের বাড়ি ও দোকান ভাঙচুর করা হয়। মারধর করা হয় বিজেপি কর্মীদের। অভিযোগ উঠছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানা নয়াবাজার এলাকায়। এ দিকে, বিষয়টি জানতে পেরে আজ দুপুরে ওই এলাকায় পৌঁছন বিজেপি-র জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, তপনের বিজেপি বিধায়ক বুধরাই টুডু,জেলা বিজেপির সাধারণ সম্পাদক গৌতম রায় সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব।


দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বিধানসভার নয়াবাজারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দ্বারা বিজেপি কর্মীকে মারধর এবং বাড়ি ও দোকানে হামলা চালানো হয়। এবারের লোকসভা নির্বাচনে বালুরঘাট আসনে জয়লাভ করেছে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। গঙ্গারামপুর বিধানসভাতেও লিড পেয়েছে বিজেপি। অভিযোগ, বিজেপি-কে ভোট দেওয়ার আক্রোশে ফলাফলের পরই বিজেপি কর্মী সমর্থকদের বাড়ি ও দোকান ভাঙচুর করা হয় ৷ দু’দিন আগেই গঙ্গারামপুরে বিজেপি কর্মী সমর্থকদের দোকান ভাঙচুর করা হয়।

এবার ফের গঙ্গারামপুরের নয়াবাজারে বিজেপির কর্মী সমর্থকদের মারধর সহ দোকান ও বাড়িঘর ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এ নিয়ে গঙ্গারামপুর থানায় বিজেপির তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। আক্রান্ত সেই বিজেপি কর্মীদের বাড়িতে গিয়ে দেখা করলেন বিজেপির জেলা নেতৃত্বরা। এ দিকে, অভিযোগ পেলে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের।


অন্যদিকে, তৃণমূলের তরফ থেকে ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। জেলা সহ সভাপতি সুভাষ চাকি বলেছেন, পারিবারিক বিবাদের কারণে এই রকম ঘটনা ঘটতে পারে। এখানে তৃণমূলের কোনও বিষয় নেই। বিজেপি মিথ্যে অভিযোগ করছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours