জানা যাচ্ছে, এ দিন কেউ কেউ এসেছিলেন চাকরির পরীক্ষা দিতে। কেউ এসেছিলেন ডাক্তার দেখাতে। কিন্তু সকলেরই একই অবস্থা। প্রত্যেকেই বলছেন, প্রবল দেরী হচ্ছে। আর ট্যাক্সি চালকরা অতিরিক্ত ভাড়া দাবি করছেন।

ট্রেনের ভোগান্তির সুযোগে শিয়ালদহে চলছে অন্য 'খেলা', ফাঁকতালে যাত্রীদের পকেটে কোপ বসাচ্ছে 'এরা'
বাড়ানো হচ্ছে ট্যাক্সি ভাড়াও


কলকাতা: কেউ এক ঘণ্টা। কেউ দেড় ঘণ্টা। কেউ আবার দু’ঘণ্টা। ট্রেনের অপেক্ষায় কার্যত মাথা খারাপ হওয়ার জোগাড় যাত্রীদের। কারণ সংস্কারের জন্য বন্ধ শিয়ালদহ উত্তরের ১ থেকে ৫ নম্বর প্ল্যাটফর্ম। ফলে ব্যাহত হচ্ছে স্বাভাবিক ট্রেন চলাচল। তাই ঝঞ্চাট এড়াতে কেউ কেউ বেছে নিচ্ছেন বাস। কেউ আবার ট্যাক্সি। কিন্তু এতেও কি মিটছে সমস্যা? ট্রেনের ভোগান্তির সুযোগ নিয়ে বাড়িয়ে নেওয়া হচ্ছে ট্যাক্সির ভাড়া এমনটাই অভিযোগ। যা খুশি তাই নাকি ভাড়া চাইছেন ট্যাক্সি চালকরা। ফলে একেবারে নাজেহাল হওয়ার অবস্থা যাত্রীদের। কার্যত মধ্যবিত্তের পকেটে কোপ বসানোর অভিযোগ উঠছে চালকদের বিরুদ্ধে।


জানা যাচ্ছে, এ দিন কেউ কেউ এসেছিলেন চাকরির পরীক্ষা দিতে। কেউ এসেছিলেন ডাক্তার দেখাতে। কিন্তু সকলেরই একই অবস্থা। প্রত্যেকেই বলছেন, প্রবল দেরী হচ্ছে। আর ট্যাক্সি চালকরা অতিরিক্ত ভাড়া দাবি করছেন। এক যাত্রী বললেন, “আমি পার্কস্ট্রিটে যাব। কেউ বলছে তিনশো টাকা-কেউ চারশো। যার যা ইচ্ছা ভাড়া চাইছে। আমার তো মনে হচ্ছে একটু বেশিই টাকা চাইছে।” আরও এক যাত্রী বলেন, “আমাদের তো দেরী হচ্ছিল। ডাক্তার দেখাতে যাব। তাই ট্যাক্সিতে বেরিয়ে যাব। এত ভাড়া বলছে যেতেই পারছি না।”


উল্লেখ্য, রবিবার পর্যন্ত শিয়ালদহ ১ থেকে ৫ নম্বর প্ল্যাটফর্মে চলবে এই সংস্কার। তবে এর জেরে কার্যত ভোগান্তি মানুষের। প্ল্যাটফর্মে দাঁড়িয়ে শ’য়ে-শ’য়ে মানুষ। তবে সংস্কারের পর প্রতিটি প্ল্যাটফর্মে ১২ কামরার ট্রেন ঢুকতে পারবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours