স্থানীয় সূত্রে খবর, আজ সকাল সাড়ে আটটা নাগাদ ব্যান্ডেল রেলওয়ে গুডস ইয়ার্ড থেকে সিমেন্ট বোঝাই করে একটি লরি যাচ্ছিল ব্যান্ডেল মোড় হয়ে সাহাগঞ্জের দিকে। ঠিক একই সময় সাইকেল চালিয়ে লিচুবাগানের দিকে যাচ্ছিল।




 সাইকেল চালিয়ে যাচ্ছিলেন তরুণী, ব্যান্ডেল মোড়ে পিষে দিল লরি
ব্যান্ডেল মোড়ে পিষে দিল লরি


ব্যান্ডেল: সাইকেল নিয়ে যাওয়ার পথে মর্মান্তিক পরিণতি। এক তরুণীকে পিষে দিল লরি। তবে পালানোর আগেই আটক ঘাতক লরি ও তার চালক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হুগলির ব্যান্ডেল মোড়ে জিটি রোড এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, আজ সকাল সাড়ে আটটা নাগাদ ব্যান্ডেল রেলওয়ে গুডস ইয়ার্ড থেকে সিমেন্ট বোঝাই করে একটি লরি যাচ্ছিল ব্যান্ডেল মোড় হয়ে সাহাগঞ্জের দিকে। ঠিক একই সময় সাইকেল চালিয়ে লিচুবাগানের দিকে যাচ্ছিল। অভিযোগ, সেই সময় লরিটি ধাক্কা মারে তাঁকে। এরপরই পিষে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন গাড়ির চালক। কিন্তু সেই চেষ্টায় সফল হননি অভিযুক্ত।

তবে স্থানীয় যুবকরা ধাওয়া করে ধরে ফেলে ঘাতক লরিটিকে। অভিযুক্ত চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ দিকে, আহত তরুণীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। ঘটনার জেরে সাময়িক যানজট তৈরি হয় জি টি রোডে। ব্যান্ডেল পঞ্চায়েতের উপপ্রধান প্রদীপ রায় জানিয়েছেন,তরুণীর পরিচয় জানা যায়নি। পুলিশ আধিকারিকরা সেই চেষ্টা চালাচ্ছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours