বেশি সন্ত্রাসের ঘটনা ঘটেছে ক্যানিং ও বাসন্তী এলাকায়। কোথাও রড বা লাঠি দিয়ে আঘাত, আবার কোথাও মাথার উপর মেরে ঘরের প্রয়োজনীয় সমস্ত আসবাবপত্র ফেলা হয়েছে বলে অভিযোগ। আতঙ্কে বিভিন্ন জায়গায় বিজেপি কর্মী ও সমর্থকরা বাড়ি ছাড়া।


জেলায় আক্রান্ত কর্মী সমর্থকদের জন্য জেলা অফিসে খোলা হল আশ্রয় শিবির
জেলা অফিসে আশ্রয় শিবির


দক্ষিণ ২৪ পরগনা: রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছে ভোট পরবর্তী হিংসার অভিযোগ। কোথাও বিরোধীদের বাড়িতে ভাঙচুর চলছে, কোথায় আক্রান্ত হচ্ছেন কর্মী, তাঁর পরিবারের সদস্যরা। জেলার আক্রান্ত ও ঘর ছাড়াদের জন্য আশ্রয় শিবির খোলা হয়েছে বারুইপুর জেলা বিজেপির পার্টি অফিসে। নির্বাচনের ফলাফল মিটতেই জায়গায় জায়গায় আক্রান্ত হয়েছেন বিজেপি কর্মী ও সমর্থকরা। অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে।


বেশি সন্ত্রাসের ঘটনা ঘটেছে ক্যানিং ও বাসন্তী এলাকায়। কোথাও রড বা লাঠি দিয়ে আঘাত, আবার কোথাও মাথার উপর মেরে ঘরের প্রয়োজনীয় সমস্ত আসবাবপত্র ফেলা হয়েছে বলে অভিযোগ। আতঙ্কে বিভিন্ন জায়গায় বিজেপি কর্মী ও সমর্থকরা বাড়ি ছাড়া। বিজেপির যাদবপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে বারুইপুর জেলা পার্টি অফিসে আক্রান্ত কর্মী সমর্থকদের থাকার জন্য শিবির খোলা হয়েছে।


যাঁরা আহত হয়েছেন তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া বাড়িছাড়াদের ঘরে ফেরাতে প্রশাসনের সর্বস্তরে বিষয়টি জানানো হচ্ছে বলেও জানান তিনি। এছাড়া বিষয়টি নিয়ে আইনজীবীদের সঙ্গেও কথা বলা হচ্ছে বলে জানান জেলা বিজেপি সভাপতি। জেলার বিভিন্ন প্রান্ত থেকে আক্রান্ত ৭০-৮০ জন বিজেপি কর্মী আপাতত আশ্রয় নিয়েছেন শিবিরে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours