এফআইআর খারিজের আবেদন জানিয়ে এবং নিরাপত্তা চেয়ে আদালতে গিয়েছিলেন গঙ্গাধর। পাশাপাশি ভিডিয়োটি ভুয়ো বলে অভিযোগ জানিয়ে সিবিআই তদন্তের দাবি জানান তিনি।

 মাম্পির পর এবার গঙ্গাধরকে নিয়েও বড় নির্দেশ কলকাতা হাইকোর্টের
ভাইরাল ভিডিয়োর ছবি

কলকাতা: একটি ভিডিয়ো ভাইরাল হওয়াকে কেন্দ্রে করে মোড় ঘুরেছে সন্দেশখালি-কাণ্ডের। নতুন করে পারদ চড়েছে সেই এলাকায়। অভিযোগ- পাল্টা অভিযোগ ক্রমাগত বহরে বাড়ছে। সেই ভিডিয়োতে (সত্যতা যাচাই করেনি TV9 বাংলা) যাঁকে দেখা গিয়েছিল, সেই বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়াল এবার স্বস্তি পেলেন। কলকাতা হাইকোর্টে শুক্রবার ছিল তাঁর করা মামলার শুনানি। তাঁর বিরুদ্ধে যে এফআইআর দায়ের হয়েছে, তা খারিজের আর্জি জানিয়ে মামলা করেছিলেন গঙ্গাধর। সেই মামলায় আদালতের নির্দেশ, আপাতত গঙ্গাধরের বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ করা যাবে না।


বিচারপতি জয় সেনগুপ্ত এই নির্দেশ দিলেও, গঙ্গাধর কয়ালের মামলা হাইকোর্টের প্রধান বিচারপতির বেঞ্চে ফেরত পাঠানো হয়েছে। যেহেতু মূল মামলা প্রধান বিচারপতির বেঞ্চে বিচারাধীন, তাই এই মামলা বিচারপতি সেনগুপ্ত শুনতে পারেন কি না সেই বিষয়ে ব্যাখ্যা চেয়ে মামলা গেল প্রধান বিচারপতির কাছে।

এফআইআর খারিজের আবেদন জানিয়ে এবং নিরাপত্তা চেয়ে আদালতে গিয়েছিলেন গঙ্গাধর। পাশাপাশি ভিডিয়োটি ভুয়ো বলে অভিযোগ জানিয়ে সিবিআই তদন্তের দাবি জানান তিনি। সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো-কাণ্ডে উঠে এসেছে গঙ্গাধর কয়ালের নাম। মামলা ফেরত গেল প্রধান বিচারপতির বেঞ্চে। তবে আপাতত স্বস্তিতেই গঙ্গাধর।


এদিকে শুক্রবারই মাম্পি দাসকে জামিন দিয়েছে হাইকোর্ট। কেন তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দেওয়া হল, তা নিয়েও প্রশ্ন তোলা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours