শোনা যায় সন্তানের দেখভাল বাবদ ৪০০ কোটি চেয়ে বসেছিলেন তিনি। তবে হৃতিক অত টাকা দেননি। কত টাকায় রফা হয়েছিল শেষমেশ?


হৃতিকের থেকে ৪০০ কোটি খোরপোশ চান সুজান! কত টাকা দিতে হয় শেষমেশ?
হৃতিক রোশন ও সুজান খান।


রূপকথার মতো প্রেম ছিল তাঁদের। কিন্তু সেই প্রেম পায়নি পূর্ণতা। পূর্ণতা পায়নি না বলে বরং বলা ভাল, সেই প্রেমের পরিণতি সুখকর হয়নি। ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে হলেও ২০১৪ সালের ১ নভেম্বর আচমকাই আলাদা হয়ে যান হৃতিক রোশন ও সুজান খান। জানা যায়, পরকীয়ায় নাকি জড়িয়ে পড়েছিলেন হৃতিক। আর সেই কারণেই সুজানের থেকে সরে আসছিলেন ক্রমশ। দু’জনের সম্মতিতে বিচ্ছেদ হলেও খোরপোশের অধিকার কিন্তু ছাড়েননি সুজান। মোটা টাকার দাবি জানিয়ে বসেন হৃতিকের কাছে।


শোনা যায় সন্তানের দেখভাল বাবদ ৪০০ কোটি চেয়ে বসেছিলেন তিনি। তবে হৃতিক অত টাকা দেননি। কত টাকায় রফা হয়েছিল শেষমেশ? সূত্রের খবর, ৩৮০ টাকায় মিটমাট হয়েছিল তাঁদের। হৃতিকের কাছ থেকে ওই টাকা আদায় করেছিলেন সুজান। তবে টাকা নিয়েছিলেন বলে তাঁদের সম্পর্ক যে তলানিতে পৌঁছয় তা কিন্তু নয়। বরং বিচ্ছেদ হয়ে গেলেও দু’জনের মধ্যে আজও বন্ধুত্বপূর্ণ। একসঙ্গে দুই সন্তানকে মানুষ করছেন ওঁরা। তবে ব্যক্তিগত জীবনে দু’জনের মন বেছে নিয়েছে অন্য দু’জনকে।


এই মুহূর্তে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে আছেন হৃতিক রোশন। অন্যদিকে প্রাক্তন স্ত্রীও শুরু করেছেন নতুন পথচলা। অভিনেতা আলি গোনির দাদা আরসালান গোনির সঙ্গে সম্পর্কে আছেন তিনি। সম্প্রতি হৃতিক-সাবা, সুজান-আরসানাল মিলে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours