বিতর্ককে সঙ্গী করেই রূপাঞ্জনা স্বামী রাতুল ও প্রথম পক্ষের সন্তান রিয়ানকে নিয়ে গিয়েছেন হনিমুনে। নিজের শর্তে নতুন পরিবার নিয়ে ভাল আছেন তিনি। রূপাঞ্জনার থেকে রাতুল বয়সে ছোট। তা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি রূপাঞ্জনাকে।

বিয়ের পরেই বড় বদল রূপাঞ্জনার! কটাক্ষ, 'স্বামীর কথা একবারও ভাবলেন না?'
কটাক্ষ, 'স্বামীর কথা একবারও ভাবলেন না?'


হঠাৎ করেই রূপাঞ্জনা মৈত্রকে নিয়ে চারিদিকে হইচই। বিয়ে করেই নাকি পাল্টে গিয়েছেন তিনি। নেটিজেনদের একাংশের মতে স্বামী রাতুল মুখোপাধ্যায়ের কথা না ভেবেই তিনি যা করেছেন তা একেবারেই অনুচিত! কী এমন করে ফেলেছেন রূপাঞ্জনা যে তাঁকে নিয়ে এত আলোচনা? রূপাঞ্জনা মানেই লম্বা চুল– এতদিন ধরে এমনভাবেই তাঁকে দেখেছেন সকলে! সেই রূপাঞ্জনাই সম্প্রতি হনিমুনে যাওয়ার আগে তাঁর ওই বড় চুল কেটে ফেলেছেন।


সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট জলি চন্দার কাছে গিয়ে করেছেন নতুন হেয়ারকাট। আর তাতেই চতুর্দিকে ‘হায় হায়’। ছবি শেয়ার করতেই নেটিজেনদের একটা বড় অংশ লিখেছেন, “বিয়ের এক বছরের মধ্যে চুল কাটতে নেই! তা ভুলে গিয়েছেন! স্বামীর যদি অমঙ্গল হয় ?” যদিও এই বিতর্কে রূপাঞ্জনা পাশে পেয়েছেন তাঁর ভক্তদের। অনেকেই রূপাঞ্জনার হয়ে লিখেছেন, “আজকালকার দিনে এসেও এরকম চিন্তা ভাবনা! ওঁর অসুবিধে নেই। ওঁর স্বামীরও সমস্যা নেই। তাহলে আপনার সমস্যাটা কোথায়? সেটাই বুঝছি না।”


বিতর্ককে সঙ্গী করেই রূপাঞ্জনা স্বামী রাতুল ও প্রথম পক্ষের সন্তান রিয়ানকে নিয়ে গিয়েছেন হনিমুনে। নিজের শর্তে নতুন পরিবার নিয়ে ভাল আছেন তিনি। রূপাঞ্জনার থেকে রাতুল বয়সে ছোট। তা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি রূপাঞ্জনাকে। সম্প্রতি তাঁকে ‘বুড়ি’ বলে কটাক্ষও করা হয়। উত্তরে রূপাঞ্জনা বলেছিলেন, “সিরিয়ালের চরিত্রেও বুড়ি নই। আসল জীবনেও নই। এটা ওই লক প্রোফাইলের আড়াল থেকে ঈর্ষান্বিত হয়ে করা এক মন্তব্য। আসলে কী জানেন তো আপনারাই সমাজের মানুষ যারা নিজেরা হতাশাগ্রস্ত হয়ে থাকেন আর অন্যদের উস্কানি দেন। প্রোফাইল ব্লক করতেই পারতাম, কিন্তু করব না। যারা ঘৃণা করেন তাঁরা সংখ্যায় খুব কম। খুব বেশি আমাদের নিয়ে ভাববেন না তাতে নিজেরাই হতাশায় পড়ে যাবেন। সেটা আমরা চাই না। ভাল থাকবেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours