অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "এজেন্ট পাচ্ছে না। আমাদের কর্মীদের বলছে ৫ হাজার টাকা দেবো, এজেন্ট হবে? কর্মীরা আমাকে হোয়াটসঅ্যাপ দেখাচ্ছে।" অভিষেকের পরামর্শ, সেই টাকা আবাসের বকেয়া টাকা হিসাবে নিয়ে নিন। আর ১ তারিখ ভোটটা জোড়াফুলেই দিন। অভিষেকের কটাক্ষ, এজেন্ট দিতে পারবে না, আর বলবে তৃণমূল এজেন্ট বসতে দিচ্ছে না।

সরকারের আয়ু আর...', অভিষেক ঠিক কী বললেন ডায়মন্ড হারবারে?
অভিষেক বন্দ্যোপাধ্যায়।


ডায়মন্ড হারবার: ১ জুন শেষ দফায় ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে ভোট। ৪ জুন ঠিক তিনদিন পর ভোটগণনা। সারা রাজ্যে ভোট প্রচারের সঙ্গে সঙ্গে ডায়মন্ড হারবারে নিজের কেন্দ্রেও প্রচার করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার সেখান থেকেই বিজেপিকে এক হাত নিলেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। অভিষেককে এদিন বলতে শোনা গেল, “আপনি যখন ভোট দেবেন তখন ওদের সরকারের আয়ু আর ৩ দিন। আমি রাস্তায় আছি। মানুষের মুখের ভাষা আমি বুঝি। মানুষ ওদের নিয়ে তিতিবিরক্ত।” এদিন ভোটপ্রচারে গিয়ে বিস্ফোরক অভিযোগও শোনা যায় তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ডের মুখে।


অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “এজেন্ট পাচ্ছে না। আমাদের কর্মীদের বলছে ৫ হাজার টাকা দেবো, এজেন্ট হবে? কর্মীরা আমাকে হোয়াটসঅ্যাপ দেখাচ্ছে।” অভিষেকের পরামর্শ, সেই টাকা আবাসের বকেয়া টাকা হিসাবে নিয়ে নিন। আর ১ তারিখ ভোটটা জোড়াফুলেই দিন। অভিষেকের কটাক্ষ, এজেন্ট দিতে পারবে না, আর বলবে তৃণমূল এজেন্ট বসতে দিচ্ছে না।

এদিন অভিষেক জানিয়ে দেন, আগামী ২৩ মে থেকে ৩০ তারিখ পর্যন্ত শেষ সাতদিন তিনি ডায়মন্ড হারবার আর দক্ষিণ ২৪ পরগনায় থাকবেন। একইসঙ্গে জানিয়ে দেন ১ জুন অর্থাৎ ভোটের দিন তিনি আমতলায় থাকবেন।


প্রথম থেকেই অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে আসছেন, জয় নিয়ে আশাবাদী তিনি। এদিন বলেন, “আমি আপনাদের কাছে ভোট চাইব না। ৪ লক্ষের ব্যবধান চাইব। গতবার ওরা বলেছিল অভিষেকের পার্টি অফিস বন্ধ হয়ে যাবে। অথচ দেখুন আমার পার্টি অফিসের পতাকা উড়ছে। আপনার দলের পতাকা ধরার কেউ নেই।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours