আর মাত্র কয়েক ঘণ্টা পর জয়পুরের সওয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ। এক বার ভাবুন তো তার আগে যদি রোহিত-হার্দিকরা স্টেডিয়ামে না পৌঁছতে পারেন, তা হলে কী হবে? সঠিক সময়ে ম্যাচ শুরু হবে তো? এই পরিস্থিতিতে রোহিতদের উদ্ধারকর্তা হলেন সানি।

ট্রাফিক জ্যামে আটকে MI টিম, পথ দেখানো সানির জন্য হাততালি রোহিতদের
ট্রাফিক জ্যামে আটকে MI টিম, পথ দেখানো সানির জন্য হাততালি রোহিতদের


 পৌঁছতে কে না চায়! সকলেই এমনটা চান। কিন্তু ট্রাফিক জ্যাম অনেককে সঠিক সময়ে গন্তব্যস্থলে পৌঁছতে দেয় না। আর এই ট্রাফিক জ্যাম তো কারও হাতে থাকে না। এ বার জয়পুরের রাস্তায় যানজটে আটকে পড়ল মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) টিম বাস। আর মাত্র কয়েক ঘণ্টা পর জয়পুরের সওয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ। এক বার ভাবুন তো তার আগে যদি রোহিত-হার্দিকরা স্টেডিয়ামে না পৌঁছতে পারেন, তা হলে কী হবে? সঠিক সময়ে ম্যাচ শুরু হবে তো? এই পরিস্থিতিতে রোহিতদের উদ্ধারকর্তা হলেন সানি।

মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ১৮ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে, জয়পুরে ট্রাফিক জ্যামে আটকে পড়েছে মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাস। সেই সময় সানি নাম ও ৭ নম্বর লেখা জার্সি পরা এক ব্যক্তি সাহায্য়ের হাত বাড়িয়ে দেন রোহিত-সূর্যদের দিকে। রাস্তার মধ্যে থাকা বেশ কয়েকটি গাড়িকে মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের সামনে থেকে সরে যেতে সাহায্য করেন তিনি। সেই সময় গাড়িতে থাকা মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা সানির জন্য হাততালি দেন। ভেতর থেকে মুম্বই ইন্ডিয়ান্সের এক ক্রিকেটার আবার বলেন, ‘ভালো ভালো সানি, খুব ভালো।’ এরপর মুম্বইয়ের টিম বাস সামনে এগিয়ে যায়। ভিডিয়োটির ক্যাপশনে MI টিমের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘দিল জিত লিয়া সানি ভাই।’

এক ঝলকে দেখে নিন ট্রাফিক জ্যামে মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাস আটকে যাওয়ার সেই ভিডিয়োটি 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours