মেয়েকে মেয়েরা রেয়াত করে না! শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শুক্রবারের পোস্ট দেখলে সেটাই মনে হতে পারে। একটি 'নো ফিল্টার, নো মেকআপ' ক্যাপশন লেখা ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। তাতে যা কমেন্ট এসেছে ভাবতেও পারবেন না। এক মহিলার কমেন্ট পড়ে অন্য মহিলারা রে রে করে উঠেছেন।

'ফুলে হাতির মতো হয়ে গিয়েছে', কোন কাছের লোক বললেন শুভশ্রীকে?
শুভশ্রী।

বর্ধমানের মেয়ে। ছোট শহর থেকে কলকাতায় এসে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। বিয়ে করেছেন পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তীকে (এখন তিনি বিধায়কও)। ১৫-১৬ বছর ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন অত্যন্ত দাপটের সঙ্গে। বিয়ের পর সেই কাজের পরিমাণ বেড়েছে আরও। আরও মনযোগ সহকারে চরিত্র বাছাই করছেন শুভশ্রী। দুই সন্তানের জননী হয়েছেন তিনি। এক পুত্র এবং এক কন্যা সন্তান রয়েছে রাজ-শুভশ্রীর। রাজ পরিবার ভালই আছে। কিন্তু তার মধ্যেও মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হতে হয় শুভশ্রীকে। তাঁকে শুনতে হয় নানা কটূ কথা। এই যেমন শুক্রবার (২২ মার্চ, ২০২৪) একটি নো মেকআপ, নো ফিল্টার ফটো শেয়ার করে কটাক্ষ সহ্য করছেন শুভশ্রী।


একই বেশে একাধিক ছবি পোস্ট করেছেন শুভশ্রী। ক্যাপশনে লিখেছেন, “নো মেকআপ, নো ফিল্টার”। শুভশ্রীর দাবী, তাঁর মুখে কোনও মেকআপই নেই। অনেকেরই মনে হয়ে, শুভশ্রী মেকআপ করেছিলেন। অল্প হলেও করেছিলেন। তাতেই কটাক্ষ ভেসে আসতে শুরু করে দিয়েছে। শুভশ্রীর সুন্দর ছবিতে কটাক্ষ করে এক নেটিজ়েন লিখেছেন, “মুখটা ফুলে হাতির মতো হয়েছে। ঠোঁট জঘন্য। বর্ধমান থেকে যখন এসেছিল কালো ভূতনি ছিল। আবার নো মেকআপ ইডিয়ট।”

কথাটা বলছেন এক মহিলাই। তাঁকে পাল্টা এক হাত নিয়ে অন্য এক মহিলা ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “মেকআপ নিয়ে যা বলছেন বলুন, কোনও অসুবিধা নেই। মুখ ফুলে হাতির মতো হয়েছে, কারণ সদ্য মা হয়েছেন। এই সময়ে মেয়েরা এমনিতেই একটু মোটা হয়ে যান। উনিও তো মানুষ। তাই মোটা হয়েছেন, এতে ওনার কোনও অসুবিধা নেই। কারও হওয়ার কথা নয়। আমি সচরাচর কমেন্ট করি না। কিন্তু এটা দেখে খারাপ লাগল। হয়তো এর চেয়েও আরও অনেক অনেক খারাপ মন্তব্য অন্যজনকেও করেন। কিন্তু এটা চোখে পড়ল। তাই রিপ্লাই দিলাম। কিছু ভুল বললে ক্ষমা করবেন। ভাল থাকবেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours