৬ মার্চ ছিল কাঞ্চন ও শ্রীময়ীর রিসেপশনের পার্টি। পার্টি আয়োজিত হয় মধ্য কলকাতার ক্যামাক স্ট্রিট অঞ্চলের ঐতিহ্যবাহী একটি গ্যালারিতে। ভেন্যুতে ঢোকার মুখেই বড় প্ল্যাকার্ডে লেখা এই কথাটার বাংলা অনুবাদ করলে হয়, “প্লিজ়! সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকদের প্রবেশ নিষিদ্ধ…।” 

এমন অপমান করার পর কী বললেন কাঞ্চন?

‘আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী’, ড্রাইভার-নিরাপত্তারক্ষীদের নিষেধ বিতর্কে সাফাই কাঞ্চন মল্লিকের
কাঞ্চন মল্লিক।


অবশেষে ড্রাইভার-নিরাপত্তারক্ষী বিতর্কে মুখ খুললেন কাঞ্চন মল্লিক। ৬ মার্চ (বুধবার) কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজের বিয়ের রিসেপশনকে কেন্দ্র করে যে অনুষ্ঠান ছিল, তাতে ড্রাইভার এবং নিরাপত্তারক্ষীদের প্রবেশের ক্ষেত্রে ছিল ‘না’, অর্থাৎ নিষেধাজ্ঞা। ভেন্যুতে ঢোকার মুখেই বড় প্ল্যাকার্ডে লেখা ছিল  যার বাংলা অনুবাদ করলে হয়, “প্লিজ়! সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকদের প্রবেশ নিষিদ্ধ…।” বিষয়টিতে প্রচণ্ড আঘাত পেয়েছেন ড্রাইভার, নিরাপত্তারক্ষীরা।  কাছে ক্ষোভ উগরে দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নিরাপত্তারক্ষী রাম সিং। কাঁপা-কাঁপা গলায় বলেছেন, “কুকুর-বিড়ালের পর্যায়ে ফেলে দেওয়া হয়েছে আমাদের।” প্ল্যাকার্ডের এই লেখাটি দেখে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর মনে পড়ে গিয়েছে ‘ব্রিটিশ শাসন’-এর কথা, যখন ব্রিটিশদের নির্মিত ক্লাবের বাইরে লেখা থাকত অর্থাৎ ভারতীয় এবং কুকুরের প্রবেশ নিষিদ্ধ (শ্রীলেখা তাঁর ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন একথা)।


অভিনেতা কাঞ্চন মল্লিক ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জিতে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক হয়েছেন। ৬ মার্চ ছিল কাঞ্চন ও শ্রীময়ীর রিসেপশনের পার্টি। পার্টি আয়োজিত হয় মধ্য কলকাতার ক্যামাক স্ট্রিট অঞ্চলের ঐতিহ্যবাহী একটি গ্যালারিতে। ভেন্যুতে ঢোকার মুখেই বড় প্ল্যাকার্ডে লেখা “এই কথাটার বাংলা অনুবাদ করলে হয়, “প্লিজ়! সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকদের প্রবেশ নিষিদ্ধ…।” এমন অপমান করার পর  কী বললেন কাঞ্চন?
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours