ইদানিং বেশ চর্চায় কাঞ্চন মল্লিক। আলোচনায় তাঁর ব্যক্তিগত জীবন। তৃতীয়বার বিয়ে করেছেন ২৬ বছরের শ্রীময়ী চট্টরাজকে। যিনি নিজেও ছোট পর্দার অভিনেত্রী। তাঁদের বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি।

শ্রীময়ী চট্টরাজকে বিয়ের এক মাস যেতে না যেতেই চৌধুরীদের জামাই কাঞ্চন!
কাঞ্চন-শ্রীময়ী।

এই তো সবে বিয়ে হয়েছে তাঁর। চট্টরাজ পরিবারের আদরের মেয়ে শ্রীময়ীর সঙ্গে সারাজীবনের জন্য জুড়েছেন বন্ধন। সামাজিক বিয়ের এখনও এক মাস পার হয়নি এখনও। তবে এর মধ্যেই কাঞ্চনের ঘোষণা তিনি নাকি চৌধুরী বাড়ির জামাই। তাও আবার যে সে নয়, একেবারে বড় জামাই। এখানেই পরিচয় শেষ নয়, নিজেই লিখলেন, “আমি পুলিশ ম্যান পরে, আগে ফ্যামিলি ম্যান।” ভাবছেন তো, নতুন গসিপ? বলে রাখা যাক, চট্টরাজ পরিবারের জামাই ‘রিয়েল’-এ হলেও রিল দুনিয়ায় তিনি কিন্তু পুরোদস্তুর চৌধুরীদের। হিসেবটা আরও পরিষ্কার হবে আগামী ২৯ মার্চ। ওই দিনই যে মুক্তি পাচ্ছে নতুন ওয়েব সিরিজ দাদুর কীর্তি। যে ওয়েব সিরিজে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে কাঞ্চনকে। সিরিজে তাঁর নাম সিদ্ধার্থ মুখোপাধ্যায়, আর এই সিদ্ধার্থরূপী কাঞ্চনই চৌধুরীদের বড় জামাই, যার কাঁধে অনেক দায়িত্ব। পেশায় পুলিশ হলেও যার কাছে প্রাধান্য পায় পরিবারই।



আর কে আছেন ওই ওয়েব সিরিজে? সিরিজে রয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, সত্যম ভট্টাচার্য, সৃজলা গুহ। পরিচালক রাহুল মুখোপাধ্যায়। সিরিজটি মুক্তি পাবে হইচইয়ে। সিরিজে প্রথম বার প্লেব্যাক করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও সত্যম। একসঙ্গে টলিপাড়ার অনেক চেনা মুখ, বিয়ের পর এটিই প্রথম কাঞ্চনের মুক্তিপ্রাপ্ত কাজ। দর্শকদের কেমন লাগে, এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, ইদানিং বেশ চর্চায় কাঞ্চন মল্লিক। আলোচনায় তাঁর ব্যক্তিগত জীবন। তৃতীয়বার বিয়ে করেছেন ২৬ বছরের শ্রীময়ী চট্টরাজকে। যিনি নিজেও ছোট পর্দার অভিনেত্রী। তাঁদের বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ৫৩ বছরের কাঞ্চনের শ্রীময়ীকে বিয়ে নিয়ে হয়েছে ট্রোলিং। তবে সে সব সমালোচনাকে দূরে সরিয়ে চুটিয়ে সংসার করছেন শ্রীময়ী ও কাঞ্চন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours