২০১২ সালের ১৪ মে। মায়ের সঙ্গে নেপাল যাচ্ছিল তারুনি। পশ্চিম নেপালের জোমসাম পাহাড়ে হঠাৎই ধাক্কা লাগে তারুনির বিমান। সঙ্গে ছিল তার মা গীতা সচদেবও।

জন্মদিনেই মৃত্যু! নির্মমভাবে শেষ হয় জনপ্রিয় 'রসনা গার্ল'-এর জীবন
নির্মমভাবে শেষ হয় জনপ্রিয় 'রসনা গার্ল'-এর জীবন

এ যেন এক অদ্ভুত সমাপতন! যে দিনে জন্মদিন, সেই দিনেই মৃত্যু! এমনটা ঘটেছিল জনপ্রিয় ‘রসনা গার্ল’-এর সঙ্গে। মনে আছে সেই হাড়হিম করা ঘটনার কথা? মনে আছে কীভাবে জন্মদিনের দিন ওই পরিবারে নেমে এসেছিল মৃত্যুর কালো ছায়া? শুধু সেই নয়, মৃত্যু হয়েছিল তার মায়েরও। কী করে?


ঠান্ডা পানীয় ‘রসনা’র মুখ হিসেবেই ডেবিউ করে তারুনি সচদেব। জন্ম হয়েছিল ১৯৯৮ সালের ১৪ মে। মুম্বইয়ের বাই আভাবাই ফ্রেমজি স্কুলে পড়ত সে।ছোট থেকেই অভিনয়ের ইচ্ছে ছিল। বাবা ছিলেন ব্যবসায়ী। ২০০৯ সালে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘পা’ ছবিতে অভিনয় করতে সবাইকে চমকে দিয়ছিল তারুনি। একের পর এক বিজ্ঞাপনের কাজ তার কাছে আসতে থাকে। কোলগেট থেকে শুরু করে সাফোলা, কেশর বাদাম মিল্ক… তালিকাটা লম্বা। আসতে থাকে বিজ্ঞাপনের কাজও। মালায়লাম ছবি সত্যমেও কাজ করে সে।


২০১২ সালের ১৪ মে। মায়ের সঙ্গে নেপাল যাচ্ছিল তারুনি। পশ্চিম নেপালের জোমসাম পাহাড়ে হঠাৎই ধাক্কা লাগে তারুনির বিমান। সঙ্গে ছিল তার মা গীতা সচদেবও। ব্যস, এর পরেই সব শেষ। কুড়ি জন যাত্রী নিয়ে যাওয়া ওই বিমানের একজন যাত্রীও বাঁচেননি। মৃত্যু হয় তারুনি ও তাঁর মায়ের। খবরে ভেঙে পড়েছিলেন অমিতাভ বচ্চন। তার সবচেয়ে খুদে কো-স্টারই আর নেই, মানতেই পারেননি তিনি। পরবর্তীকালে তারুনির বাবা হরিশ এই নিয়ে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন, স্ত্রী ও মেয়ের নিথর দেহ উদ্ধার তো দূর! বিমান ভেঙে পড়ার পর খোয়া যায় তাঁদের সঙ্গে থাকা টাকা, ফোন সোনার গয়নাসহ মূল্যবান জিনিস। এই মুহূর্তে একাই থাকেন হরিশ। বাড়িতে মন্দির করেছেন। সেখানেই স্ত্রী ও মেয়েকে স্মরণ করেই জীবন কাটে তাঁর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours