খরাজকে নাকি কাস্ট করা হয় বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী অভিনীত ছবি 'শাস্ত্রী'তে। জ্যোতিষচর্চা নির্ভর চিত্রনাট্যে নাকি তাঁর উপযুক্ত একটি চরিত্র তৈরি করেছেন নির্মাতারা। এদিকে খরাজের সঙ্গে যখন যোগাযোগ করল  তাঁর কণ্ঠে শোনা গেল সম্পূর্ণ ভিন্ন সুর। কী বললেন খরাজ?

টাইটেল কার্ডে নাম, তবুও মিঠুন অভিনীত 'শাস্ত্রী'র শুটিংয়ে ডাক পেলেন না; হতভম্ভ খরাজ
খরাজ মুখোপাধ্যায়।

বাংলা-হিন্দি মিলিয়ে বেশকিছু ছবিতে অভিনয় করে দাগ কেটেছেন অভিনেতা খরাজ মুখোপাধ্য়ায়। বর্তমান চরিত্রাভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। অসম্ভব খাদ্য়রসিক মানুষ। সংসারী। এবং অভিনয়ের জন্য নিবেদিত প্রাণ। সেই খরাজকে নাকি কাস্ট করা হয় বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী অভিনীত ছবি ‘শাস্ত্রী’তে। জ্যোতিষচর্চা নির্ভর চিত্রনাট্যে নাকি তাঁর উপযুক্ত একটি চরিত্র তৈরি করেছেন নির্মাতারা। এদিকে খরাজের সঙ্গে যখন যোগাযোগ করল তাঁর কণ্ঠে শোনা গেল সম্পূর্ণ ভিন্ন সুর। কী বললেন খরাজ?


কলকাতার বিভিন্ন আউটডোর লোকেশনে শুটিং শুরু হচ্ছে ‘শাস্ত্রী’ ছবির। কোনও স্টুডিয়োয় চলছে না এই ছবির শুটিং। কেয়াতলা, রাম মনোহর লোহিয়া মাতৃসদন হাসপাতাল, শহিদ মিনার, কাঁকুড়গাছির মতো বিভিন্ন লোকেশনে ঘুরে-ঘুরে শুটিং চলছে ছবির। শনিবার (১০ ফেব্রুয়ারি, ২০২৪) ময়দানে শুটিং হওয়ার কথা ছিল ‘শাস্ত্রী’র। এই দিন শুটিং করতে যেতে পারেননি ছবির অন্যতম কাস্ট মিঠুন চক্রবর্তী। তিনি অসুস্থ হয়ে কলকাতার ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours