আগামিকাল ৫ ফেব্রুয়ারির মধ্যে রাজ্যের তরফে হলফনামা চেয়েছেন বিচারপতি। কমিশনের তরফে ইতিমধ্যে যাবতীয় তথ্য দেওয়া হয়েছে। ৫ ফেব্রুয়ারি হলফনামা জমা দেওয়া হলে ৭ ফেব্রুয়ারি এই চাকরিপ্রার্থীদের যাবতীয় মামলা শুনানি হয়ে যাবে বলে চাকরিপ্রার্থীরা জানান।

বিকাশবাবু আপনার উদ্দেশ্যটা কী?', মামলার কারণেই চাকরিজট, দাবি SLST চাকরিপ্রার্থীদের
চাকরি প্রার্থীরা বিকাশরঞ্জন ভট্টাচার্যের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন।

কলকাতা: রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষের সঙ্গে দেখা করলেন শারীরশিক্ষা ও কর্মশিক্ষার চাকরিপ্রার্থীরা। আজ রবিবার তৃণমূল ভবনে কুণালের সঙ্গে দেখা করেন তাঁরা। প্রায় ২৫ মিনিটের কাছাকাছি কথা হয় তাঁদের। চাকরিপ্রার্থীরা অভিযোগ করেন, বিকাশরঞ্জন ভট্টাচার্যের আচমকা মামলার কারণে তাঁদের এই দুর্ভোগ।


২০১৬ সালের শারীরশিক্ষা ও কর্মশিক্ষা পরীক্ষার বিজ্ঞপ্তি বেরিয়েছিল। ২০১৭ সালে পরীক্ষা হয় এবং ২০১৮ সালে পরীক্ষার ফল প্রকাশ হয়। তবে সেই সময় ফলাফল নিয়ে আদালতে যান ১২৮০ জন পরীক্ষায় উত্তীর্ণ চাকরিপ্রার্থী। ২০১৯ সালে বিচারপতি মৌসুমী ভট্টাচার্যের বেঞ্চে এই চাকরিপ্রার্থীদের হয়ে মামলা লড়েন বিকাশরঞ্জন ভট্টাচার্য। সেই সময় সংশ্লিষ্ট সিঙ্গল বেঞ্চ এই চাকরিপ্রার্থীদের পক্ষে রায় দেয়।

চাকরিপ্রার্থীদের অভিযোগ, এরপর যখন তাঁদের নিয়োগ প্রক্রিয়া শুরুর মুখে, তখন ফের মামলা করেন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। তাঁদের নিয়োগ যখন পাকা তখন বিকাশ ভট্টাচার্য কেন ফের যাঁরা পরীক্ষা দেননি বা অযোগ্য তাঁদের হয়ে মামলা করলেন, প্রশ্ন চাকরিপ্রার্থীদের। ২০২২ সালের নভেম্বর মাসে তাঁরা সুপারিশপত্র পেয়ে গেলেও এই মামলার কারণে তাঁদের চাকরি পাওয়া আটকে যায় বলে দাবি। এতে তাঁরা চরম সমস্যায় পড়ে গিয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours