নির্বাচনের ঠিক আগের দিন, পাকিস্তানের বালুচিস্তান প্রদেশের পিশিন এলাকায় এক নির্দল প্রার্থীর কার্যালয়ের বাইরে ঘটল বড় মাপের বিস্ফোরণ। বিস্ফোরণের জেরে মৃত্যু হয়েছে ১২ জনের। আহত আরও ৩০।

ভোটের আগের দিনই পাকিস্তানে নির্দল প্রার্থীর বাড়ির বাইরে বিস্ফোরণ! মৃত বেড়ে ২৬
বিস্ফোরণের পর চারিদিকে ছিন্ন-ভিন্ন হয়ে পড়ে রয়েছে দেহ

ইসলামাবাদ: রাত পোহালেই পাকিস্তানের নির্বাচন। ঠিক তার আগের দিন, বুধবার (৭ ফেব্রুয়ারি), বালুচিস্তানের পিশিন এলাকায় এক নির্দল প্রার্থীর কার্যালয়ের বাইরে ঘটল বড় মাপের বিস্ফোরণ। পাক সংবাদমাধ্যমগুলির প্রাথমিক প্রতিবেদনে বিস্ফোরণে অন্তত ১২ জনের মৃত্যু হয়েছিল বলে জানানো হয়েছিল। পরে মৃতের সংখ্যা বেড়ে ২২ হয়েছে। আহত হয়েছেন আরও ৩০ জনের বেশি। পাক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পিশিনের খানোজাই এলাকায় এই বিস্ফোরণ ঘটে। আসফান্দ ইয়ার খান কাকর নামে এক নির্দল প্রার্থীর রাজনৈতিক কার্যালয়ের বাইরে এই বিস্ফোরণ ঘটে। পিশিনের পিপি-৪৭ আসন থেকে নির্দল প্রার্থী হয়েছেন তিনি। তবে, বিস্ফোরণের সময় কার্যালয়ে ছিলেন না তিনি। তাই, তাঁর প্রাণ রক্ষা পেয়েছে।



খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours