দীপঙ্কর-দোলনের সম্পর্কের রসায়ন অত্যন্ত মিষ্টি। দীপঙ্করের সঙ্গে তাঁর প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদের পর দোলনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। দোলন জানিয়েছিলেন, তাঁর কারণে কখনওই দীপঙ্করের সংসার ভাঙেনি। বরং তাঁর প্রথম স্ত্রীর সঙ্গে সুমধুর সম্পর্ক রয়েছে দোলনের।

'... তুমি কি নিজেকে সুচিত্রা সেন ভাব নাকি', দোলনকে কেন এমন খোঁটা দিলেন দীপঙ্কর?
দীপঙ্কর দে এবং দোলন রায়।

দু’দশক ধরে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী দোলন রায় এবং বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। দীপঙ্করের এখন বর্তমান বয়স ৭৮। দোলনের চেয়ে ২৬ বছরের বড় তিনি। ভালবাসা কি বাধা মানে বয়সের? তাই বাবার বয়সি এক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দোলন। তিন বছর আগে তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। তার আগে থাকতে একসঙ্গেই। এই সম্পর্কের কথা দোলনের বাড়িতে জানাজানি হওয়ার পর দক্ষযজ্ঞ বেঁধেছিল। কিন্তু দীপঙ্কর এতটাই অমায়িক এবং দায়িত্ববান, যে তাঁকে জামাই হিসেবে গ্রহণ করে নিয়েছিলেন দীপঙ্করের অভিভাবকেরা। দোলনের পরিবারের সঙ্গে একাত্ম হতে পেরেছিলেন বয়সে অনেকটাই বড় দীপঙ্কর। সেই দীপঙ্কর নাকি নানা খোঁটা দেন দোলনকে।


সম্প্রতি এক ঘটনার কথা দোলন শেয়ার করেছেন ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে। জানান, কাজের থেকে ছুটি পাওয়া খুবই কঠিন কাজ। সে রকমই একটি ছুটি পেয়েছিলেন তিনি। দীপঙ্করের সঙ্গে চারদিনের জন্য বেড়াতে গিয়েছিলেন রাজস্থানে। সঙ্গে গিয়েছিলেন দীপঙ্কর এবং তাঁর ভাই। গাড়ি করে যাচ্ছিলেন তাঁরা। হঠাৎই প্রোডাকশন হাউজ় থেকে ফোন আসে। তাঁকে অনুরোধ করা হয়, “তোমাকে যদি আগামীকাল টিকিট পাঠিয়ে দিই”। পাশে বসে থাকা দীপঙ্করকে নিয়ে কুণ্ঠিত ছিলেন দোলন। মনে-মনে বলেছিলেন, যদি জানতে পারে, এখনই বলে উঠবে, “তুমি কি সুচিত্রা সেন, যে তোমাকে ছাড়া শুটিং হবে না”।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours