সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, লোকেশ রাহুলকে (KL Rahul) ঘিরে ধরেছেন তাঁর অনুরাগীরা। এরপর শুরু হয় সেলফি তোলার হিড়িক। ভারতের তারকা ক্রিকেটার লোকেশ রাহুল গাড়ির দিকে এগোতেই পরিস্থিতি প্রায় হাতের বাইরে বেরিয়ে যায়।

রাহুলকে ঘিরে ধরলেন অনুরাগীরা, গাড়িতে উঠতে যেতেই...
ভারতীয় তারকা ক্রিকেটার লোকেশ রাহুল।

কলকাতা: তারকা ক্রিকেটারদের একটু সামনে থেকে দেখার জন্য তাঁদের অনুরাগীরা কত কিছুই না করেন। আর তাঁরা সামনে চলে এলে… সেই সময় তাঁদের অনুরাগীরা আর বুঝতে পারেন না ঠিক কী করা উচিত। নিরাপত্তার বেড়া টপকে একাধিক সময় বিরাট কোহলি, রোহিত শর্মার ভক্তরা মাঠে ঢুকে তাঁদের পায়ে লুটিয়ে পড়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, লোকেশ রাহুলকে (KL Rahul) ঘিরে ধরেছেন তাঁর অনুরাগীরা। এরপর শুরু হয় সেলফি তোলার হিড়িক। রাহুল গাড়ির দিকে এগোতেই পরিস্থিতি প্রায় হাতের বাইরে বেরিয়ে যায়।


সোশ্যাল মিডিয়া সাইট X মারফত জানা গিয়েছে, বাবা-মায়ের সঙ্গে কর্নাটকের শ্রী সিদ্ধগঙ্গা মঠে গিয়েছিলেন লোকেশ রাহুল। সেখান থেকে বেরোনোর সময় রাহুলকে ঘিরে ধরেন তাঁর অনুরাগীরা। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে থিকথিকে ভিড়ের মধ্যে রাহুল এগিয়ে আসছিলেন তাঁর গাড়ির দিকে। সেই সময় চারিদিকে শুধু মোবাইলই উঁকি দিচ্ছিল। তাঁর অনুরাগীদের আবদার ছিল রাহুলের সঙ্গে সেলফির। ভিড়ের মধ্যে এরপর হুড়োহুড়ি লেগে যায়। ধীরে ধীরে রাহুলকে কয়েকজন মিলে তাঁর গাড়িতে তুলে দেন। ঠেলাঠেলি সামলে অবশেষে গাড়িতে বসেন রাহুল।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours