প্রসঙ্গত, ১৬ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় খুন হয় শ্রেয়াংশ। প্রথমে ইট দিয়ে মাথার পিছনে আঘাত করা হয়। এরপরই ছুরি দিয়ে লাগাতার আক্রমণ চলে। তাতেও ক্ষান্ত হয়নি খুনি। বাড়ির গণেশ মূর্তি দিয়ে থেঁতলে দেওয়া হয় আট বছরের বাচ্চাটির মাথা।

কোন্নগরে শিশু খুনে গ্রেফতার মা ও তাঁর বান্ধবী, বিয়ের আগে থেকেই ঘনিষ্ঠতা?
শান্তা শর্মা


হুগলি: কোন্নগরে নৃশংসভাবে শিশু খুনের ঘটনায় গ্রেফতার মা ও তাঁর বান্ধবী। গ্রেফতার করা হয়েছে শ্রেয়াংশ শর্মার মা শান্তা শর্মা ও তাঁর বান্ধবী ইফফাত পারভিনকে। ইফফাত পারভিনকে ওয়াটগঞ্জ থানার খিদিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন থেকেই তাঁদের মধ্যে গভীর সম্পর্ক ছিল বলে জানাচ্ছে পুলিশ। এদিকে স্ত্রী গ্রেফতার হতেই হতবাক শ্রেয়াংশের বাবা পঙ্কজ শর্মা। তিনি বলেন, স্ত্রী এই ঘটনায় যুক্ত বিশ্বাস হচ্ছে না। তবে তিনি আগেই জানিয়েছিলেন পরিচিত কেউ খুন করেছে। এদিকে শান্তার গ্রেফতারির খবর সামনে আসতেই তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। 

প্রসঙ্গত, ১৬ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় খুন হয় শ্রেয়াংশ। প্রথমে ইট দিয়ে মাথার পিছনে আঘাত করা হয়। এরপরই ছুরি দিয়ে লাগাতার আক্রমণ চলে। তাতেও ক্ষান্ত হয়নি খুনি। বাড়ির গণেশ মূর্তি দিয়ে থেঁতলে দেওয়া হয় আট বছরের বাচ্চাটির মাথা। দৃশ্য দেখে শিউরে উঠেছিলেন পুলিশ কর্তারা। দোষীদের কঠোরতম শাস্তিরও দাবি ওঠে এলাকায়। ঘটনার নেপথ্যে শান্তা শর্মা ও তার বান্ধবী ইফফাত পারভিনের কী ভূমিকা ছিল তা খতিয়ে দেখছে পুলিশ। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours