টেনিস কোর্টে নামলেই ৪৩ এর জায়গায় রোহন বোপান্নার বয়স যেন হয়ে যায় ২৩। তাঁর দুরন্ত ফর্ম দেখলে যে কেউ এ কথা বলতে বাধ্য। মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনে পুরুষদের ডাবলসের কোয়ার্টার ফাইনালে বোপান্না-এবডেন আর্জেন্টিনার ম্যাক্সিমো গঞ্জালেজ এবং আন্দ্রেস মোলতেনিকে ৭-৬, ৬-৪ ব্যবধান হারিয়েছেন। 

এ বার সেমিফাইনালে ইন্দো-অজি জুটি বোপান্না ও এবডেন নামবে অবাছাই টমাস মাচাচ ও ঝিঝেন ঝাংয়ের বিরুদ্ধে।

বয়সকে তুড়ি মেরে বিশ্বসেরার সিংহাসনে! থামানো যাচ্ছে না বোপান্নাকে
বয়সকে তুড়ি মেরে বিশ্বসেরার সিংহাসনে! থামানো যাচ্ছে না বোপান্নাকে


কলকাতা: বয়সকে তুড়ি মেরে এগিয়ে চলা তিনি অভ্যেসে পরিণত করে ফেলেছেন। এ বার ৪৩ বছর বয়সে রোহন বোপান্না (Rohan Bopanna) গড়লেন এক নজির। সবচেয়ে বেশি বয়সি টেনিস তারকা হিসেবে বিশ্বের এক নম্বর হলেন ভারতের রোহন বোপান্না। অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open) পুরুষদের ডাবলসের সেমিফাইনালে উঠতেই এই রেকর্ড গড়েছেন বোপান্না। অস্ট্রেলিয়ান পার্টনার ম্যাথিউ এবডেনের সঙ্গে বছরের প্রথম গ্র্যান্ড স্লামে পুরুষদের ডাবলসের কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার জুটিকে হারিয়েছেন রোহন বোপান্না।


টেনিস কোর্টে নামলেই ৪৩ এর জায়গায় রোহন বোপান্নার বয়স যেন হয়ে যায় ২৩। তাঁর দুরন্ত ফর্ম দেখলে যে কেউ এ কথা বলতে বাধ্য। মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনে পুরুষদের ডাবলসের কোয়ার্টার ফাইনালে বোপান্না-এবডেন আর্জেন্টিনার ম্যাক্সিমো গঞ্জালেজ এবং আন্দ্রেস মোলতেনিকে ৭-৬, ৬-৪ ব্যবধান হারিয়েছেন। এ বার সেমিফাইনালে ইন্দো-অজি জুটি বোপান্না ও এবডেন নামবে অবাছাই টমাস মাচাচ ও ঝিঝেন ঝাংয়ের বিরুদ্ধে। টুর্নামেন্ট শেষ হলেই পুরুষদের ডাবলসে বিশ্বের এক নম্বর টেনিস প্লেয়ার হিসেবে ঘোষণা করা হবে রোহন বোপান্নার নাম।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours