ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের ৫ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামীকাল। তার মধ্যে প্রথম ২টো টেস্টে নেই বিরাট কোহলি। যে ২টো টেস্টে কোহলি নেই, তাতে তাঁর বদলি কে হতে পারেন? উঠে আসছিল একাধিক নাম। একাধিক রিপোর্ট বলছে, বিরাট কোহলির আইপিএল টিম আরসিবির এক সতীর্থ ইংল্যান্ডের বিরুদ্ধে তাঁর জায়গা পূরণ করতে পারেন। কে তিনি?


কলকাতা: ইংল্যান্ডের (England) মতো একটা শক্তিশালী দলের বিরুদ্ধে আগামিকাল থেকে টেস্ট সিরিজ শুরু ভারতের (India)। মাঠে নামার আগে অস্বস্তিতে রয়েছে ভারতীয় শিবির। বিরাট কোহলিকে প্রথম দুটো টেস্টে না পাওয়াটা বড় ধাক্কা টিম ইন্ডিয়ার কাছে। ইংল্যান্ডের বিরুদ্ধে যে ২টো টেস্টে কোহলি নেই, তাতে তাঁর বদলি কে হতে পারেন? উঠে আসছিল একাধিক নাম। একাধিক রিপোর্ট বলছে, বিরাট কোহলির (Virat Kohli) আইপিএল টিম আরসিবির এক সতীর্থ ইংল্যান্ডের বিরুদ্ধে তাঁর জায়গা পূরণ করতে পারেন। কে তিনি

 ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচে ব্যক্তিগত কারণে খেলবেন না বিরাট কোহলি। বোর্ডের পক্ষ থেকে বেন স্টোকসদের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য বিরাটের বদলি হিসেবে এখনও কারও নাম ঘোষণা করা হয়নি। এর মধ্যে শোনা গিয়েছে, কোহলির অনুপস্থিতিতে তাঁর জায়গা নিতে পারেন রজত পাতিদার। হায়দরাবাদে বিসিসিআইয়ের নমন অ্যাওয়ার্ডে ভারতীয় টিমের সঙ্গে রজত পাতিদার হাজির ছিলেন। আগামিকাল সকাল ৯.৩০ থেকে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ডের প্রথম টেস্ট শুরু হবে।

5 ঘরোয়া ক্রিকেটে মধ্যপ্রদেশের হয়ে খেলেন রজত পাতিদার। তিনি ৪ নম্বরে ব্যাটিং করতে পারদর্শী। চোটের কারণে আট মাস মাঠের বাইরে ছিলেন রজত পাতিদার। অবশ্য কামব্যাকেই তাঁর ব্যাট জ্বলে উঠেছিল। গত সপ্তাহে আমেদাবাদের ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে তিনি ১৫১ রান করেছিলেন। ৩০ বছর বয়সী ডান হাতি রজতের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক অবশ্য হয়ে গিয়েছে। গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওপেনার হিসেবে ডেবিউ হয়েছিল রজতের।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours