গত ২২ জানুয়ারিই লেফটেন্যান্ট কম্যান্ডার রাজকুমার ১০,০০০ ফুট উচ্চতা থেকে ঝাঁপ দেন 'জয় শ্রী রাম' লেখা পতাকা নিয়ে। ওই প্রাক্তন নৌসেনা কর্তা বর্তমানে স্কাইডাইভিং অ্যানালিস্ট হিসাবে কাজ করেন। ২৪ তারিখ তিনি সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো শেয়ার করেন, যা নিমেষে ভাইরাল হয়ে যায়।

 ১০০০০ ফুট উচ্চতা থেকে ঝাঁপ প্রাক্তন নৌসেনা কর্তার, আকাশে উড়ল জয় শ্রী রাম পতাকা
জয় শ্রী রাম পতাকা নিয়ে স্কাই ডাইভিং।

ব্যাঙ্কক: অবশেষে খুলে গিয়েছে অযোধ্য়ার রাম মন্দিরের দরজা। গত ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) অযোধ্য়ায় নবনির্মিত রাম মন্দিরের (Ayodhya Ram Mandir) উদ্বোধন করেন। এই দিনটিকে স্মরণীয় করে রাখতে দেশের অনেকেই নানা উদ্যোগ নিয়েছিলেন। বিদেশের মাটিতেও দেখা মিলেছিল রামভক্তদের। টাইম স্কোয়ারের জায়ান্ট স্ক্রিনে দেখা গিয়েছিল শ্রী রামের ছবি, প্যারিসের আইফেল টাওয়ারেও রামের পতাকা দেখা যায়। অযোধ্যার রাম মন্দিরের উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে থাইল্যান্ড থেকে ‘জয় শ্রী রাম’ লেখা পতাকা নিয়ে স্কাইডাইভিং (Skydiving) করলেন প্রাক্তন নৌসেনার কর্তা।


জানা গিয়েছে, গত ২২ জানুয়ারিই লেফটেন্যান্ট কম্যান্ডার রাজকুমার ১০,০০০ ফুট উচ্চতা থেকে ঝাঁপ দেন ‘জয় শ্রী রাম’ লেখা পতাকা নিয়ে। ওই প্রাক্তন নৌসেনা কর্তা বর্তমানে স্কাইডাইভিং অ্যানালিস্ট হিসাবে কাজ করেন। ২৪ তারিখ তিনি সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো শেয়ার করেন, যা নিমেষে ভাইরাল হয়ে যায়।



ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ওই প্রাক্তন নৌসেনা কর্তা ব্যাগ হাতে নিয়ে বিমানের ভিতরে যাচ্ছেন। বিমানটি ১০,০০০ ফুট উচ্চতায় পৌঁছতেই তিনি ঝাঁপ দেন। খুলে যায় প্যারাসুট। মাঝ আকাশে এসে তিনি জয় শ্রী রাম লেখা পতাকাটি দুই হাতে তুলে ধরেন। নিরাপদভাবেই অবতরণ করেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours